ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মাহমুদুর রহমান পেঁপে গাছ, কঁচু গাছ নন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
মাহমুদুর রহমান পেঁপে গাছ, কঁচু গাছ নন মাহমুদুর রহমান, (ফাইল ছবি)

ঢাকা: বন্ধ হয়ে যাওয়া আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের গুণকীর্তন করতে গিয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী বলেছেন, তিনি পেঁপে গাছ, কঁচু গাছ নন, যে নুয়ে পড়বেন। তিনি হিমালয়ের মতো উচ্চ শির। তার কলম শাণিত। তাই সরকার তাকে ভয় পায়। আর সে ভয় থেকেই এতো মামলা দেওয়া হচ্ছে তার বিরুদ্ধে।

শুক্রবার (২২ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন কথা বলেন। মাহমুদুর রহমানের বিরুদ্ধে দায়ের করা সব মামলা প্রত্যাহার এবং আমার দেশ পত্রিকা খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন আয়োজন করে পত্রিকাটির সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীরা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার দলের উদ্দেশ্যে রুহুল কবীর রিজভী বলেন, অন্যায় সন্ত্রাসী কর্মকাণ্ড করে আপনারা পার পাবেন না। প্রতিশোধ নেওয়ার সময় এসেছে। দেশের প্রতিটি স্থান প্রস্তুত হচ্ছে। জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন, ছবি: বাংলানিউজ

খালেদা জিয়ার কথা উল্লেখ করে রিজভী বলেন, আপনারা দেশের একজন জনপ্রিয় নেত্রীকে মিথ্যা মামলা দিয়ে সপ্তাহে দুই, তিন দিন করে হাজিরা দেওয়াচ্ছেন। আপনারা বাংলাদেশ ব্যাংকের টাকা বিদেশে পাচার করছেন। টেন্ডারবাজি করে নিজের দলের লোকেরাই মারামারিতে জড়াচ্ছেন। আর চেয়ারপারসনের বিদেশে অবৈধ সম্পদের কথা বলছেন কোনো প্রমাণ ছাড়াই!

তিনি বলেন, আওয়ামী লীগ এমন একটি সংগঠন মিথ্যা বলার জন্যই এর জন্ম। আওয়ামী লীগ উচ্ছৃঙ্খলদের কেন্দ্র, টেন্ডারবাজদের জায়গা।

আমার দেশের নির্বাহী সম্পাদক সৈয়দ আবদাল আহমেদের সভাপতিত্বে এবং কবি আব্দুল হাই শিকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে অন্যদের মধ্যে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (একাংশ) সভাপতি শওকত মাহমুদ, মহাসচিব এম আব্দুল্লাহ, সাবেক মহাসচিব এম এ আজিজ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
ইইউডি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।