bangla news

রসিক নির্বাচন ইসির জন্য এসিড টেস্ট 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-২০ ৩:২০:৫৫ এএম
সিইসির সঙ্গে বৈঠক শেষে বিরোধী দলীয় চিফ হুইপ অ্যাড. তাজুল ইসলাম

সিইসির সঙ্গে বৈঠক শেষে বিরোধী দলীয় চিফ হুইপ অ্যাড. তাজুল ইসলাম

ঢাকা: রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচন নির্বাচন কমিশনের জন্য এসিড টেস্ট বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ অ্যাড. তাজুল ইসলাম। 

বুধবার (২০ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁও ইসি সচিবালয়ে রসিক নির্বাচনের পরিস্থিতি নিয়ে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সঙ্গে সাক্ষাত শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন। 

তাজুল ইসলাম বলেন, সারাদেশের মানু্ষ রংপুর সিটি করপোরেশনের দিকে তাকিয়ে আছেন। এটা আপনাদের জন্য একটা এসিড টেস্ট। এই টেস্টে যদি জয়যুক্ত হতে পারেন, তাহলে মানুষের আস্থা বাড়বে।

নির্বাচনের পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করে তাজুল ইসলাম বলেন, এখন পযর্ন্ত পরিস্থিতি নিয়ে আমরা খুশি। তবে সমস্যা তো হঠাৎ সৃষ্টি হয়, এজন্য ইসিকে সর্তক থাকতে হবে। সমস্যা নিয়ন্ত্রণে রাখতে হবে। ইসির উপর আমাদের পূর্ণ আস্থা রয়েছে। 

প্রতিপক্ষের প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ রয়েছে কি-না জানতে চাইলে তিনি বলেন, কারো বিরুদ্ধে আমাদের কোনো অভিযোগ নেই। নির্বাচন যাতে নিরপেক্ষ হয় সেটি জানিয়েছি।  সুষ্ঠু নির্বাচনের জন্য যা করতে হয়, ইসিকে তাই করতে হবে। 


সিইসির কার্যালয়ে বৈঠক করে জাতীয় পার্টির প্রতিনিধি দলটি। চিফ হুইপের নেতৃত্বে আট সদস্যের প্রতিনিধি দলে জাপার প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, মীর আবদুস সবুর আসুদ, মেজর (অব.) মো. খালেদ আখতার, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোহাম্মদ আলী শেখ ও মো. আশেকুল আমিন  উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
এমসি/বিএস 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2017-12-20 03:20:55