ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়া দুর্নীতিতে চ্যাম্পিয়ন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
খালেদা জিয়া দুর্নীতিতে চ্যাম্পিয়ন  বক্তব্য রাখছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ ; ছবি- শাকিল

ঢাকা: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও তার পুরো পরিবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর)  দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে  বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ কেন্দ্রীয় কমিটি আয়োজিত  এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।  

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া ও তার পুরো পরিবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন।

তিনি অবৈধ টাকা অর্জন করেছেন। জরিমানা দিয়ে কালো টাকা সাদা করেছেন। বিভিন্ন দেশে তাদের সম্পদের তথ্য পাওয়া গেছে। আমাদের কাছে সেটার প্রমাণ আছে। খালেদা জিয়া দুর্নীতি করেননি সেটা প্রমাণ করুন, জানি তিনি সেটা পারবেন না।  

তিনি আরও বলেন, স্বাধীনতা বিরোধী ও জঙ্গিবাদের মূল পৃষ্ঠপোষক বিএনপি। বিএনপির অপরাজনীতির কারণে জনগণ এখন তাদের ওপর থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তাই জনগণকেই এখন সিদ্ধান্ত নিতে হবে তারা কাদেরকে ক্ষমতায় রাখবে। যারা মানুষ মারে তাদেরকে নাকি যারা দেশের উন্নয়ন করছে তাদেরকে।  

বিশেষ অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী এড.কামরুল ইসলাম বলেন, আগামী নির্বাচন হবে মুক্তিযুদ্ধের পক্ষে। বিএনপি এখনই অনুধাবন করছে আগামী নিবার্চনে তাদের ভরাডুবি হবে। এ জন্য ফখরুল ও রিজভী প্রলাপ বকছেন। তাদের বক্তব্যে কোনে শিষ্টাচার নেই। আগামী নিবার্চন সুষ্ঠু হবে। সেই নির্বাচনের আয়োজন করবে ইসি আর নিবার্চনকালীন সরকারের দায়িত্ব পালন করবেন বর্তমান সরকার।  

তিনি আরও বলেন, বিএনপিকে মাঠে ছেড়ে দেওয়ার প্রশ্নই আসে না। তারা অবাধে বিচরণ করতে পারবে সেটার কোনে সুযোগ দেয়া হবে না। নির্বাচন হবে প্রতিযোগিতামূলক। তাই আগামী নির্বাচনে প্রস্তুতি নেন। কোনো ছাড় দেয়া হবে না। এমনকি কোনো আলাপ-আলোচনা করারও কিছু নেই।  

বাংলাদেশ স্বাধীনতা পরিষদের উপদেষ্টা ব্যারিস্টার জাকির আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি গোলাম মাওলা, আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সভাপতি জিন্নাত আলী খান জিন্না,সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন টয়েল প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯,২০১৭
এসজে/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।