ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিজয় র‌্যালিতে আ’লীগ-বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ৭

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৭
বিজয় র‌্যালিতে আ’লীগ-বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ৭

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদায় বিজয় দিবসের র‌্যালিতে স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে দু’পক্ষের অন্তত সাতজন আহত হয়েছেন।

শনিবার (১৬ ডিসেম্বর) সকালে উপজেলার দর্শনা এলাকায় এ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

আহতরা হলেন-দর্শনা পৌর যুবলীগ নেতা আব্দুর রহমান, মিলন এবং বিএনপির শফিউল্লাহ, সাইফুল, সম্রাট, রাসেল ও হাসনাত।

স্থানীয়রা জানায়, সকালে দর্শনা কলেজ মাঠ থেকে একটি বিজয় র‌্যালি বের করা হয়। র‌্যালিতে অংশ নেয় পৌর মুক্তিযোদ্ধা ইউনিট, পৌর আওয়ামী লীগ ও বিএনপিসহ বিভিন্ন সামাজিক সংগঠন। এসময় র‌্যালিতে বিএনপিসহ তাদের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা প্রবেশ করায় উত্তেজনার সৃষ্টি হয়। একপর্যায়ে বিএনপির একটি পক্ষ র‌্যালি নিয়ে সামনের দিকে এগিয়ে গেলে আওয়ামী লীগের নেতাকর্মীরা ওই র‌্যালিটির উপর হামলা চালায়। পরে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় উভয়পক্ষের অন্তত সাতজন আহত হন।

দর্শনা তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গাইন বাংলানিউজকে জানান, বিজয় র‌্যালিটিতে উত্তেজনা সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।