ঢাকা, বুধবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
bangla news

ট্রাম্পের স্বীকৃতি মানি না: এরশাদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-১২ ৫:৩২:১৩ এএম
কথা বলছেন জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। ছবি: কাশেম হারুন

কথা বলছেন জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। ছবি: কাশেম হারুন

ঢাকা: জেরুজালেমকে ইসরাইলের রাজধানী হিসেবে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের স্বীকৃতিকে আমরা মানি না এবং কোনো ভাবেই সমর্থন করি না। এ মন্তব্য সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

জেরুজালেমকে ইসরাইলের রাজধানী হিসেবে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের স্বীকৃতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ আয়োজন করে সম্মিলিত জাতীয় জোট। বিক্ষোভ মিছিলটি কাকরাইল কেন্দ্রীয় কার্যালয় থেকে শুরু হয়ে মৎস্য ভবন চত্বরে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি.এম কাদের, প্রেসিডিয়াম সদস্য এম.এম সাত্তার, কাজী ফিরোজ রশীদ এমপি, অধ্যাপক দেলোয়ার হোসেন খান, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সাহিদুর রহমান টেপা, মুজিবুল হক চুন্নু এমপি, মশিউর রহমান রাঙ্গা এমপি, সুনীল শুভ রায়, এস এম ফয়সল চিশতী, মীর আবদুস সবুর আসুদ।

বাংলাদেশ ইসলামী ফ্রন্ট নেতা মাও: স.উ.ম আব্দুস সামাদ, অধ্যাপক এম.এম মোমেন, মাও: মাসুদ হোসেইন আল ক্বাদেরী, মাও: আব্দুল লতিফ, ইসলাম মহাজোট এর চেয়ারম্যান আবু নাছের ওয়াহেদ ফারুক, বাংলাদেশ জাতীয় জোট বিএনএ চেয়ারম্যান সেকেন্দার আলী মনি, জাতীয় পার্টির উপদেষ্টা অ্যাড. রেজাউল ইসলাম ভূইয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
এসআই/জেডএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2017-12-12 05:32:13