bangla news

হোমনায় জাপার ইউপির সভাপতির হাতে যুবক খুন, আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০২ ১:১২:১৫ এএম
রুবেল

রুবেল

কুমিল্লা: ব্যাডমিন্টন খেলকে কেন্দ্র করে কুমিল্লার হোমনায় রুবেল (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছেন জাতীয়পার্টির (জাপা) নেতাকর্মীরা। এঘটনায় ঘাগুটিয়া ইউনিয়নের জাপার সভাপতি মালেক আফসারিসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১ ডিসেম্বর) দিবাগত রাত পৌনে ১২টার দিকে উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের দড়িচর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত রুবেল ওই গ্রামের বাসিন্দা।

হোমনার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমেদ নিজামি বিষয়টি বাংলানিউজকে জানান।

তিনি জানান, দড়িচর গ্রামে রুবেলসহ কিছু ছেলে ব্যাডমিন্টন খেলছিলেন। এসময় ঘাগুটিয়া ইউনিয়নের জাপার সভাপতি মালেক আফসারির গ্রুপের মুন্না এসে খেলতে চায়। কিন্তু খেলা শুরু হয়ে যাওয়ায় মুন্নাকে খেলতে দেয়নি রুবেল। এনিয়ে মাঠেই কথা কাটাকাটি শুরু হয়। খবর পেয়ে মালেক আফসারি ও তার লোকজন মাঠে আসেন। পরে রুবেলের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। একপর্যায় রুবেলকে তারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন। এতে আরো দু'জন আহত হন। এ ঘটনায় মালেক আফসারি ও তার সঙ্গের আরো তিনজনকে আটক হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে স্থানীয় সূত্র জানায়, পূর্ব অর্ন্তকোন্দলের জের ধরে ইউপি জাপার সভাপতি মালেক আফসারি তার বাহিনী নিয়ে রুবেলকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেন।

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৭
এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-12-02 01:12:15