[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

মাহমুদুর রহমানের জামিন আবেদন নামঞ্জুর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৬-১৯ ৮:৪৮:১৭ পিএম

পুলিশের কর্তব্যকাজে বাধাদান সংক্রান্ত মামলায় দৈনিক আমারদেশ-এর ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের জামিনের আবেদন নামঞ্জুর করা হয়েছে। আজ রোববার শুনানি শেষে মহানগর দায়রা আদালতের ভারপ্রাপ্ত বিচারক ইসমাইল হোসেন জামিনের আবেদন নামঞ্জুর করেন।

ঢাকা : পুলিশের কর্তব্যকাজে বাধাদান সংক্রান্ত মামলায় দৈনিক আমারদেশ-এর ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের জামিনের আবেদন নামঞ্জুর করা হয়েছে। আজ রোববার শুনানি শেষে মহানগর দায়রা আদালতের ভারপ্রাপ্ত বিচারক ইসমাইল হোসেন জামিনের আবেদন নামঞ্জুর করেন।

মাহমুদুর রহমানের আইনজীবী বেলাল হোসেন জসিম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি-কে জানান একই মামলায় গত ১২ জুন ঢাকার সিএমএম আদালতের বিচারক কামরুন্নাহার রুমী তাঁর জামিনের আবেদন নামঞ্জুর করেছিলেন।

তেজগাঁও থানায় দায়ের করা এই মামলায় মাহমুদুর রহমানকে ৪ দিন রিমাণ্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

মামলার বিবরণ থেকে জানা যায়, গত ১ জুন দৈনিক আমারদেশ-এর প্রকাশক হাসমত আলীর দায়ের করা মামলায় মাহমুদুর রহমানকে পত্রিকাটির কার্যালয় থেকে পুলিশ গ্রেপ্তার করতে গেলে গ্রেপ্তার এড়াতে তিনি সেখানে লোক সমাবেশ করে পুলিশের কর্তব্যকাজে বাধা দেন। পরে পুলিশ রাত ৪টায় মাহমুদুর রহমানকে গ্রেপ্তার করে।
 
পুলিশের কর্তব্যে বাধা দেওয়ার অভিযোগে তেজগাঁও থানার উপ-পরিদর্শক শফিকুর রহমান দৈনিক আমারদেশ-এর ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান, সহকারী সম্পাদক সঞ্জীব চৌধুরী, ক্রাইম রিপোর্টার আলাউদ্দিন আরিফ, প্রধান সম্পাদক আবদাল আহমেদ, নগর সম্পাদক জাহিদ চৌধুরী ও পিয়ন সাইফুরসহ অজ্ঞাতনামা শতাধিক লোককে আসামি করে মামলা দায়ের করেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৭১০ ঘণ্টা, ২০ জুন ২০১০
এমআই/এএইচএস/জেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14