ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

নারায়ণগঞ্জে বাস বন্ধ, ট্রেন ছাড়ছে দেরিতে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৭
নারায়ণগঞ্জে বাস বন্ধ, ট্রেন ছাড়ছে দেরিতে সপ্তাহের প্রথম কর্ম দিবসে নারায়ণগঞ্জে বসে আছে বাস। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ : ঢাকায় সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে নারায়ণগঞ্জে প্রায় সব ধরনের সড়ক পরিবহন বন্ধ রয়েছে। শহরের মেট্রো হল ও চাষাঢ়া কাউন্টার থেকে এসি বাস শীতল পরিবহন কেবল ছেড়ে যাচ্ছে ঢাকার উদ্দেশ্যে। আর ঢাকা-নারায়ণগঞ্জ রুটে ট্রেন চলাচল করলেও নির্ধারিত সময়ে কোনো ট্রেন না ছাড়ায় শিডিওল বিপর্যয় দেখা দিয়েছে।

রোববার (১২ নভেম্বর) সকাল থেকেই নারায়ণগঞ্জে এমন দৃশ্য দেখা যায়। প্রধান প্রধান সড়ক ফাঁকা থাকায় কার্যত হরতালের আবহ তৈরি হয় শহরে।

আশিকুর রহমানসহ ডজনখানেক যাত্রী অভিযোগ করেন, সকাল থেকে প্রয়োজনীয় কাজে ঢাকা যাবার জন্য অপেক্ষা করলেও কোনো গণপরিবহন পাননি তারা। উপায় না পেয়ে ট্রেনে ঢাকা যাবার জন্য অপেক্ষা করছেন। কিন্তু ট্রেনও অনেক দেরিতে ছাড়ছে।

ট্রাফিকের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, দেখতে পাচ্ছি বাস চলছে না। তবে এর কারণ আমার জানা নেই। হয়তো কিছুক্ষণ পর থেকে চলতে পারে।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব বলেন, সকাল থেকেই সমাবেশে দলের নেতাকর্মী ও সাধারণ মানুষ ঢাকামুখী হবে এমন ভয়েই সরকার আগেই সব পরিবহন বন্ধ করে দিয়েছে। এ ধরনের কর্মকাণ্ড করে সমাবেশে মানুষ কমানো যাবে না। বরং কর্মজীবী মানুষের দুর্ভোগ বৃদ্ধি করা হবে।

মহানগর যুবদলের আহবায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, বিএনপির সমাবেশ পণ্ড করার জন্য সরকার গণপরিবহন বন্ধ করে দিয়ে প্রমাণ করেছে তারা মানুষের বাক স্বাধীনতায় বিশ্বাস করে না। তবে বাস বন্ধ করে দিয়ে সমাবেশে জনসমাগম রোধ করা যাবে না।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৭
জেডএম/

** সাভারে গণপরিবহন সংকট

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।