[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৪ কার্তিক ১৪২৫, ১৯ অক্টোবর ২০১৮
bangla news

‘হাসিনা মুক্তিযুদ্ধের নেত্রী, খালেদা রাজাকারের’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-০৮ ৯:৪৬:১৪ এএম
প্রধান অতিথির বক্তব্য দেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। ছবি: বাংলানিউজ

প্রধান অতিথির বক্তব্য দেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন,  ‘আওয়ামী লীগের সঙ্গে ঐক্য করেছি জাতির জন্য, দেশের জন্য, মানুষের জন্য। সেই ঐক্যের ফসল হিসেবে আজ শেখ হাসিনা প্রধানমন্ত্রী’।

বুধবার (০৮ নভেম্বর) বিকেলে কুষ্টিয়ার মিরপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয় ফুটবল মাঠে উপজেলা জাসদের জনসভায় এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে হাসানুল হক ইনু বলেন, ‘শেখ হাসিনা মুক্তিযুদ্ধের নেত্রী আর খালেদা জিয়া রাজাকারের নেত্রী। শেখ হাসিনা বাংলাদেশের, খালেদা জিয়া পাকিস্তানের। শেখ হাসিনা মানুষের, খালেদা জিয়া জঙ্গির। তাই আমি দেশের জন্য শেখ হাসিনার সঙ্গে ঐক্য করেছি’।

‘আগামী জাতীয় নির্বাচনও ঐক্যবদ্ধভাবে হবে। জাসদ ঐক্যের মর্যাদা রাখবে, জাসদের কাফেলা চলতেই থাকবে’।

মিরপুর উপজেলা জাসদের সভাপতি মহাম্মদ শরীফের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, সাংগঠনিক সম্পাদক মীর্জা মো. আনোয়ারুল হক ও  আব্দুল আলীম স্বপন, দফতর সম্পাদক আবদুল্লাহিল কাইয়ূম, জনসংযোগ বিষয়ক সম্পাদক শরীফুল কবীর স্বপন, জাতীয় নারী জোটের সভাপতি আফরোজা হক রিনা, কেন্দ্রীয় জাসদ নেতা মহাম্মদ আব্দুল্লাহ, জেলা কুষ্টিয়া জাসদের সভাপতি গোলাম মহসীন, মিরপুর উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহাম্মদ আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৭
এএসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache