ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অন্যান্য দল

পাহাড়ী ছাত্র পরিষদ এর দুই নেতাকে অপহরণের অভিযোগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
পাহাড়ী ছাত্র পরিষদ এর দুই নেতাকে অপহরণের অভিযোগ

খাগড়াছড়ি: খাগড়াছড়ির জেলা সদরের নারিকেল বাগান এলাকা থেকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) সমর্থিত ‘পাহাড়ী ছাত্র পরিষদ’ এর দুইনেতাকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। আর অভিযোগের আঙুল উঠেছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা গ্রুপ) দিকে।

অপহৃতরা হলেন- সংগঠনটির সদর উপজেলা শাখার সভাপতি সোহেল চাকমা এবং পানছড়ি উপজেলা শাখার সভাপতি জুয়েল চাকমা।

রোববার দুপুর ১টার দিকে নারিকেল বাগান এলাকায় অবস্থিত লাইফ কেয়ার ডায়গনস্টিক সেন্টার থেকে তাদের অপহরণ করা হয় বলে দাবি তোলা হয়েছে।


 
পাহাড়ী ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক অমল ত্রিপুরা অভিযোগ করেন, ‘অপহৃত দুজন রোববার দুপুরে লাইফ কেয়ারে চিকিৎসা নিতে যান। এ সময় এক্সরে রুম থেকে ১৫/২০ জনের একদল অস্ত্রধারী তাদের অপহরণ করে নিয়ে যায়।
 
তিনি বলেন, অপহরণে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা গ্রুপ) সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদের দীপন চাকমা ও যুব সমিতির টিপু চাকমার নেতৃত্বে একদল অস্ত্রধারী অংশ নেয়।
 
খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ তারেক মোহাম্মাদ আব্দুল হান্নান বলেন,  অপহরণের বিষয়ে এখনো পর্যন্ত কেউ লিখিতভাবে অভিযোগ দাখিল করেনি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
 
বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।