[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

খালেদার বিরুদ্ধে পরোয়ানায় শনিবার ছাত্রদলের বিক্ষোভ

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ৪:০৬:০২ এএম
ছাত্রদলের লোগো

ছাত্রদলের লোগো

পৃথক মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করার তীব্র নিন্দা জানিয়েছে ছাত্রদল। প্রতিবাদে আগামী শনিবার (১৪ অক্টোবর) বিক্ষোভ কর্মসূচির ঘোষণাও দিয়েছে তারা।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিএনপির ছাত্রসংগঠনটির কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসানের দেওয়া এক বিবৃতিতে এই নিন্দা প্রকাশ এবং কর্মসূচির ঘোষণা দেওয়া হয়।

বিবৃতিতে বলা হয়, ‘শেষ বেলায় এসে ক্ষমতা হারানোর ভয়ে একেবারে পাগল হয়ে গেছে এই ‘অবৈধ’ সরকার। নেতাকর্মীদের ওপর জোর-জুলুম তো চলছেই, তার ওপর মামলা-হামলা আর গ্রেফতারি পরোয়ানা জারি করে খালেদা জিয়াকে অবরুদ্ধ করার পাঁয়তারা করছে তারা। বিচার বিভাগের ওপর নগ্ন হস্তক্ষেপের মাধ্যমে পুরো দেশকে কুক্ষিগত করার অপপ্রয়াস চালিয়ে যাচ্ছে এই সরকার।’

বিবৃতিতে জানানো হয়, খালেদার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে আগামী শনিবার দেশের সব জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করবে ছাত্রদল।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭
এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa