[x]
[x]
ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮
bangla news

‘যেখানে মানবিক বিপর্যয় সেখানে ওয়ার্কার্স পার্টি’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-০৯ ১১:৪৮:৫৩ এএম
ওয়ার্কার্স পার্টির এক জনসভায় ফজলে হোসেন বাদশা

ওয়ার্কার্স পার্টির এক জনসভায় ফজলে হোসেন বাদশা

রাজশাহী: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি বলেছেন, ওয়ার্কার্স পার্টি নিপীড়িত-শোষিত মানুষের পার্টি। এবার হাওর থেকে রাজশাহীর বাগমারা পর্যন্ত সবখানেই বন্যা কবলিতদের পাশে দাঁড়িয়েছে তারা। শুধু তাই নয় যেখানেই মানবিক বিপর্যয় দেখা দেয়, সেখানেই ছুটে যান ওয়ার্কার্স পার্টির নেতাকর্মীরা।

সোমবার (০৯ অক্টোবর) সন্ধ্যায় রাজশাহী মহানগরীর ১৮ নম্বর ওয়ার্ডে ওয়ার্কার্স পার্টির এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহানগরীর শালবাগান পাওয়ার হাউজ মোড়ে পার্টির এ জনসভার আয়োজন করা হয়। 

ফজলে হোসেন বাদশা বলেন, আজকে রোহিঙ্গাদের নির্যাতন করে বাংলাদেশে পাঠিয়ে দেওয়া হচ্ছে। আমরা রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়েছি। আমাদের পার্টির একটা টিম সারাক্ষণ টেকনাফ থেকে কক্সবাজার পর্যন্ত রোহিঙ্গাদের জন্য কাজ করছে। যে সমস্ত নেতাকর্মী রোহিঙ্গাদের জন্য কাজ করছে, আমি তাদের অভিনন্দন জানাই।’

এ সময় বক্তব্য রাখতে গিয়ে জাতিসংঘে রোহিঙ্গা ইস্যুতে পাঁচ দফা তুলে ধরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ওই জনসভা থেকে রাজশাহীবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানান ফজলে হোসেন বাদশা।

তিনি বলেন, ‘জাতিসংঘে প্রধানমন্ত্রী বললেন- মানবিক কারণে রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছি। প্রয়োজনে আমার খাবার আমি অর্ধেক খাবো। অর্ধেক খাওয়াবো রোহিঙ্গাদের। তিনি আমাদের দেশের প্রধানমন্ত্রী এভাবে চিন্তা করেন। আমাদেরও জনগণের উন্নয়নে ত্যাগের কথা মাথায় রাখায় কাজ করতে হবে।’ 

রাজশাহী এখন উন্নয়নের মডেল হিসেবে দাঁড়িয়েছে উল্লেখ করে স্থানীয় এই সংসদ সদস্য বলেন, এই উন্নয়নের মডেলকে আরও পরিষ্কার করতে হবে। আমরা রাজশাহীকে সব মানুষের জন্য গড়ে তুলতে চাই। এর জন্য এমন নেতা হতে হবে, যে নেতৃত্বের মধ্যে নীতি, আদর্শ থাকবে। দুর্নীতি থাকবে না। মানুষের জন্য ভালোবাসা থাকবে। রাজশাহীর জন্য ভালোবাসা থাকবে। রাজশাহীর উন্নয়ন অব্যাহত রাখতে হলে এমন দুর্নীতিমুক্ত নেতৃত্ব প্রয়োজন।’

১৮ নম্বর ওয়ার্ড সম্পাদক বেলাল হোসেনের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মহানগর মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, সম্পাদক মণ্ডলীর সদস্য অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু, আবুল কালাম আজাদ ও মহানগর সদস্য নাজমুল করিম অপু। স্বাগত বক্তব্য দেন যুবমৈত্রীর ওই ওয়ার্ডের সভাপতি মিন্টু চৌধুরী।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৭
এসএস/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa