ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

জিজ্ঞাসাবাদের জন্য থানায় ঢাবি ছাত্রদলের ৩ নেতা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
জিজ্ঞাসাবাদের জন্য থানায় ঢাবি ছাত্রদলের ৩ নেতা

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ‘খ’ ইউনিটের ভর্তিচ্ছুদের শুভেচ্ছা জানানোর সময় শাখা ছাত্রদলের তিন নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য শাহবাগ থানায় নেওয়া হয়েছে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকা থেকে তাদেরকে নিয়ে যাওয়া হয়।  

তারা হলেন- ছাত্রদলের বিশ্ববিদ্যালয়ের সিনিয়র সহ-সভাপতি রুবেল, একুশে হলের ছাত্রদলের সদস্য আখতারুজ্জামান বাপ্পী ও বিপু পাটোয়ারী।

জানা যায়, ভর্তি পরীক্ষা শুরুর আগমুহূর্তে ছাত্রদলের কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয়ের নেতারা ক্যাম্পাসের বেশ কয়েকটি পয়েন্টে অবস্থান নিয়ে ভর্তিচ্ছুদের ফুলেল শুভেচ্ছা জানায়। বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আল মেহেদী তালুকদার ও সাধারণ সম্পাদক আবুল বাশার সিদ্দিকীর নেতৃত্বে বিভিন্ন পয়েন্টে অবস্থান নেয়।  

এ সময় মিছিল করার চেষ্টা করলে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া দেয়। পরে শাহবাগ থানার পুলিশ ছাত্রদলের ওই তিন নেতাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আল মেহেদী তালুকদার বাংলানিউজকে বলেন, কোনো অভিযোগ ছাড়াই আমাদের তিন নেতাকে আটক করা হয়েছে। আমরা এর নিন্দা জানাই।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বাংলানিউজকে বলেন, তাদেরকে আটক নয়, জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
এসকেবি/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।