ঢাকা, সোমবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

অন্যান্য দল

বগুড়ায় রেটিনার পরিচালকসহ আটক ১০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৭
বগুড়ায় রেটিনার পরিচালকসহ আটক ১০

বগুড়া: বগুড়ায় একটি কমিউনিটি সেন্টারে অভিযান চালিয়ে শিবির পরিচালিত রেটিনা কোচিং সেন্টারের পরিচালকসহ ১০ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দুপুরের দিকে শহরের নবাববাড়ী রোডে অবস্থিত একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত রেটিনা এইচএসসি অলিম্পিয়ার্ড-২০১৭ অনুষ্ঠান শেষে পুলিশ তাদের আটক করে।
 
আটকরা হলেন- রেটিনা কোচিং সেন্টারের বগুড়া শাখার পরিচালক নোমান, সহকারী পরিচালক নাইম, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ শাখা শিবিরের সভাপতি রাসেল আহম্মেদ, রেটিনার কর্মকর্তা মাসুদ রানা, শিক্ষক ইয়াছিন মন্ডল, মামুন, মোস্তাহিদ, রাশেদুল, অফিস পিওন কামরুল হাসান ও ইমরান হোসেন।

বিকেলে জেলার মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আটকরা অনুষ্ঠানের আড়ালে অসাধু তৎপরতায় লিপ্ত হওয়ার কাজ করছিলো। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  

আটক প্রত্যেক ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে। সে অনুযায়ী তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৭
এমবিএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa