ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বন্যায় ক্ষতিগ্রস্ত নারীদের হাঁস-মুরগি দিলো বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
বন্যায় ক্ষতিগ্রস্ত নারীদের হাঁস-মুরগি দিলো বিএনপি কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে বিএনপির ত্রাণ বিতরণ

কুড়িগ্রাম: কুড়িগ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত নারীদের মাঝে হাঁস-মুরগি ও খাঁচা বিতরণ করেছে জেলা বিএনপি।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুর জেলা বিএনপির কার্যালয়ে ১শ’ ক্ষতিগ্রস্ত নারীর মাঝে ৪৫০টি হাঁস-মুরগি বিতরণ করেন বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এবং সাবেক দুর্যোগ ও ত্রাণ উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু।

এসময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী উপস্থিত ছিলেন।

আসাদুল হাবিব দুলু বলেন- খাদ্য সব লুটপাট হয়েছে, তাই সরকারি গোডাউনগুলো সব ফাঁকা বলেই সরকার বন্যার্ত মানুষকে সাহায্য সহযোগিতা না করে শুধু ফাঁকা বুলি ছোড়ে। আর বিএনপি রোহিঙ্গাদের জন্য ত্রাণ নিয়ে গেলে তা দিতে দেয় না, ট্রাক আটকে দেয়।

তিনি আরো বলেন, সরকার প্রথমে মিয়ানমার সীমান্তে যৌথ অভিযানের ঘোষণা দেয়, পরে দেশের মানুষ যখন ফুঁসে ওঠে তখন সীমান্ত খুলে দেয়। আর এখন লোকদেখানো মায়াকান্না করছেন প্রধানমন্ত্রী।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কুড়িগ্রাম জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, সিনিয়র সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা, সিনিয়র যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, সাংগঠনিক সম্পাদক নুর ইসলাম নুরু, সদর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আজিজ, দফতর সম্পাদক আশরাফুল হক রুবেল, মহিলা দলের আহ্বায়ক রেহানা খানম বিউটি প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
এফইএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।