ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিএনপি

নারায়ণগঞ্জে বিএনপির মিছিল থেকে আটক ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৭
নারায়ণগঞ্জে বিএনপির মিছিল থেকে আটক ৮

নারায়ণগঞ্জ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ১০ম কারামুক্তি দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠান থেকে বিএনপির ৮ কর্মীকে আটক করেছে পুলিশ।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় মহানগর বিএনপর সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান আয়োজিত দোয়া ও আলোচনা সভা থেকে এ আটকের ঘটনা ঘটে।

অনুষ্ঠানে মিছিল নিয়ে আসার সময় মিছিল থেকে জেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, স্বেচ্ছাসেবক দল নেতা লিংকন, রাজু, শাহীন, কাঞ্চন, আনোয়ারসহ আরো দুইজনকে আটক করা হয়।

সাখাওয়াত হোসেন খান জানান, প্রশাসনের অনুরোধে আমরা র‌্যালি বন্ধ করে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করি। তবুও এখানে আসার সময় আমাদের ৮ নেতাকে আটক করেছে পুলিশ। আমরা অবিলম্বে আমাদের নেতাকর্মীদের মুক্তি দাবি করছি।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল করিম জানান, মিছিল থেকে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করায় সেখান থেকে ৮ জনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।