ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সিলেটে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৪

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৭
সিলেটে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৪

সিলেট: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিলেটে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষে উভয় গ্রুপের চার কর্মী আহত হয়েছেন।

শুক্রবার (০৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় নগরীর টিলাগড়ে ও মিরাবাজারে আওয়ামী লীগ নেতা ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ গ্রুপের অনুসারী ছাত্রলীগ ও সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি হিরণ মাহমুদ নিপু গ্রুপের মধ্যে এ সংঘর্ষ ঘটে।

আহত ছাত্রলীগ কর্মী লিটন মল্লিক, তানজিলসহ চারজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, এক সময়ে আওয়ামী লীগ নেতা আজাদ-রনজিত গ্রুপের অনুসারী ছিলেন আলোচিত সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি হিরণ মাহমুদ নিপু। কিন্তু বলয় ছেড়ে আসার পর আধিপত্য বিস্তার নিয়ে তাদের মধ্যে বিরোধ পয়দা হয়। এরই জের ধরে নগরীর টিলাগড়ে ও এমসি কলেজ ক্যাম্পাসে এর আগেও অনেকবার দু’গ্রুপের মুখোমুখি সংঘর্ষ হয়। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতে নগরীর মিরাবাজার ও টিলাগড়ে পৃথক সংঘর্ষে ধারালো অস্ত্রের আঘাতে উভয় গ্রুপের চার কর্মী আহত হন।

সিলেট মহানগর পুলিশের শাহপরান (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বাংলানিউজকে সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে উভয় গ্রুপের কর্মী রয়েছেন।

বাংলাদেশ সময়: ০১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৭
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।