ঢাকা, শুক্রবার, ৪ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ত্রাণ দিতে গিয়ে ডুবলো বিএনপির নৌকা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-২৮ ৬:৫৫:০০ এএম
ত্রাণ দিতে গিয়ে ডুবলো বিএনপির নৌকা

ত্রাণ দিতে গিয়ে ডুবলো বিএনপির নৌকা

রাজশাহী: রাজশাহীর মোহনপুরে ত্রাণ সামগ্রী বিতরণ করতে গিয়ে বন্যার পানিতে নৌকা ডুবির ঘটনা ঘটেছে। তবে তাৎক্ষণিকভাবে স্থানীয়রা এগিয়ে আসায় ত্রাণ সামগ্রীগুলো উদ্ধার করা হয়েছে। পরে সেগুলো বন্যার্তদের মাঝে বিতরণ করা হয়।

সোমবার (২৮ আগস্ট) দুপুরে উপজেলার রায়ঘাটি ইউনিয়নের কেশরহাট ডিগ্রি কলেজ এলাকায় যাওয়ার পথে এই ঘটনা ঘটে। রাজশাহী মহানগর যুবদলের উদ্যোগে মোহনপুর উপজেলার ওই ইউনিয়নে বন্যার্তদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন মোহনপুর আসনে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল ইসলাম মিলন। এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি অধ্যাপক আবদুস সামাদ, জেলা যুবদলের সভাপতি মুজাদ্দেকজ্জামান সুমন, নগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান রিটনসহ মহানগর বিএনপি, যুবদল, ছাত্রদলের অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান রিটন জানান, তারা দুইটি নৌকা নিয়ে যাত্রা করেন। এরমধ্যে একটিতে ত্রাণ ও অন্যটিতে নেতাকর্মীরা ছিলেন। নৌকা ছোট হওয়ায় ত্রাণের নৌকাটি ডুবে যায়। পরে স্থানীয়দের সহায়তায় সেগুলো উদ্ধার করে অন্য নৌকায় তুলে দেওয়া হয়। আর নেতাকর্মীরা সড়ক পথ ঘুরে সেখানে যান।

ত্রাণ সামগ্রীর মধ্যে চাল, ডাল, চিড়া, গুড়, বিস্কুট, ওষুধ, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট এবং নগদ টাকা ছিল। পরে প্রাধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিলন।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৭
এসএস/আইএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-08-28 06:55:00