ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

প্রধানমন্ত্রীর আগমন ঘিরে ভিন্ন সাজে সারিয়াকান্দি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২২ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৭
প্রধানমন্ত্রীর আগমন ঘিরে ভিন্ন সাজে সারিয়াকান্দি প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে তোরণ। ছবি: আরিফ

সারিয়াকান্দি (বগুড়া) থেকে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার (২৬ আগস্ট) বেলা আড়াইটায় বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করবেন।

প্রধানমন্ত্রীর আগমন ঘিরে ভিন্ন সাজে সাজিয়ে তোলা হয়েছে পুরো সারিয়াকান্দি উপজেলা শহর ও আশপাশের এলাকা। রঙ-বেরঙয়ের প্যানা, ব্যানারে মুড়িয়ে দেওয়া হয়েছে গোটা এলাকা।

প্রধান সড়কসহ উপজেলা সদরে আসা সব আঞ্চলিক সড়কগুলোয় নির্মাণ করা হয়েছে অসংখ্য তোরণ।

বগুড়া শহর থেকে গাবতলী সড়ক হয়ে সারিয়াকান্দি উপজেলা সদরে আসার প্রধান সড়ক ও উপজেলা সদরে আসার সব আঞ্চলিক সড়কের একাধিক স্থানে এসব তোরণ নির্মাণ করা হয়েছে। অনেক তোরণের ওপর দলীয় প্রতীক নৌকা বানিয়ে রাখা হয়েছে।

প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে তোরণ।  ছবি: আরিফ শনিবার (২৬ আগস্ট) বেলা ১০টার দিকে সারিয়াকান্দি ডিগ্রি কলেজ হলরুম ও মাঠে আয়োজিত জনসভাস্থলে আসার বিভিন্ন সড়ক ঘুরে এমব দৃশ্য নজরে পড়ে।

সরেজমিনে দেখা যায়, সারিয়াকান্দি উপজেলা ও পৌরশহর এলাকায় সারিয়াকান্দি-সোনাতলা আসনের এমপি আব্দুল মান্নান, জেলা এবং উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শুভেচ্ছা জানিয়ে রঙ-বেরঙয়ের ব্যানার, বিলবোর্ড সাটিয়ে দিয়েছেন।

এগুলোতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাদের ছবি রয়েছে। প্রধানমন্ত্রীর সফর সফল করার পাশাপাশি সারিয়াকান্দিবাসীর বিভিন্ন দাবি দাওয়া তুলে ধরা হয়েছে।

প্রধানমন্ত্রীর জনসভায় ব্যাপক জনসমাগম ঘটবে বলে আশা করছেন দলটির নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৭।
এমবিএইচ/জেডএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।