ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪২৬, ২৩ এপ্রিল ২০১৯
bangla news

সারাদেশে বিএনপির বিক্ষোভ সমাবেশ আজ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৬-১৯ ২:৩৪:২০ পিএম

‘সাংবাদিক নির্যাতন ও গণমাধ্যমের উপর নগ্ন হস্তক্ষেপের’ প্রতিবাদে আজ রোববার ২০ জুন সারা দেশে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি।

ঢাকা: ‘সাংবাদিক নির্যাতন ও গণমাধ্যমের উপর নগ্ন হস্তক্ষেপের’ প্রতিবাদে আজ রোববার ২০ জুন সারা দেশে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি।

রাজধানীর মুক্তাঙ্গনে বিকেল ৪টায় শুরু হবে বিক্ষোভ ও প্রতিবাদ সভা। এ ছাড়া মহানগরের বিভিন্ন স্পটে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করা হবে।

এদিকে দেশের বিভিন্ন স্থানে সকাল থেকেই বিএনপি ও এর অঙ্গ সংগঠন নিজ নিজ এলাকায় বিক্ষোভ কর্মসূচি পালন শুরু করেছে।

বিএনপি’র হাইকমান্ড থেকে ইউনিয়ন, পৌরসভা, উপজেলা ও জেলা বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের আগেই এ নির্দেশ পৌঁছে দেওয়া হয়েছিল।

উল্লেখ্য, গত ১৯ মে পল্টন ময়দানে ঢাকা বিভাগীয় মহাসমাবেশে বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়া সাংবাদিক নির্যাতন ও গণমাধ্যমের উপর নগ্ন হস্তক্ষেপের প্রতিবাদে ১৭ জুন সারা দেশে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচি ঘোষণা করেন।

পরে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের কারণে ১৭জুনের কর্মসূচি পরিবর্তন করে ২০জুন দেশব্যাপী বিক্ষোভ সমাবেশের কর্মসূচি দেয় বিএনপি।

বাংলাদেশ সময় ১১১৯ ঘণ্টা, জুন ২০, ২০১০
এমএম/এমএমকে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db