ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

লন্ডনে বসে বন্যার্তদের নিয়ে স্ট্যান্টবাজি করছেন খালেদা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
লন্ডনে বসে বন্যার্তদের নিয়ে স্ট্যান্টবাজি করছেন খালেদা বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম। ছবি: বাংলানিউজ

ঢাকাঃ  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম বলেছেন, দেশে ভয়াবহ বন্যায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন না। অথচ সরকারের কর্মযজ্ঞ নিয়ে সমালোচনা করছেন। আর লন্ডনে বসে টুইটারে সমবেদনা জানাচ্ছেন। এই সমবেদনার দরকার কি? আপনি বন্যার্তদের পাশে না দাঁড়িয়ে বরং লন্ডনে বসে পলিটিক্যাল স্ট্যান্টবাজি করছেন।

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রোববার (২০ আগস্ট) রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স ও হাসপাতালে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। স্বাধীনতা চিকিৎক পরিষদের (স্বাচিপ) ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স ও হাসপাতাল শাখা এ সভা আয়োজন করে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আপনি লন্ডনে যাওয়ার আগে বলে গেছেন, শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাবেন না। কিন্তু সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। আর আপনি সেই নির্বাচনে আসবেন। কেননা, একবার নির্বাচনে না আসার ভুল বুঝতে পেরেছেন।

প্রধান বিচারপতি এসকে সিনহাকে উদ্দেশ্য করে বাংলাদেশ আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য বলেন, আপনি কিভাবে বঙ্গবন্ধুর নেতৃত্ব নিয়ে প্রশ্ন তোলেন? জাতিকে যখন শোষণ করা হচ্ছিল তখন বঙ্গবন্ধুর নেতৃত্বেই সকলে ঐক্যবদ্ধ হয়েছে। হ্যামিলিনের বাঁশিওয়ালার মত তার ডাকে সমগ্র জাতি ছুটেছে।

মন্ত্র্রী এ সময় বিএনপি নেতাকর্মীদের ভবিষ্যতে ১৫ আগস্ট তাদের নেত্রীর জন্মদিন পালন না করার আহ্বান জানান।

এছাড়া আগামী একনেক বৈঠকে ৩শ’ শয্যা থেকে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স ও হাসপাতালকে ৫শ’ শয্যায় উত্তীর্ণ করার প্রকল্প পাশ করা হবে বলেও জানান তিনি।

ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স ও হাসপাতাল শাখার স্বাচিপ সভাপতি এমএস জহিরুল হক চৌধুরীর সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, স্বাচিপ সভাপতি অধ্যাপক এম ইকবাল আর্সনাল, মহাসচিব অধ্যাপক এম এ আজিজ, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন সভাপতি ডা. মোস্তফা জামাল মহিউদ্দীন প্রমুখ।

বাংলাদেশ সময়ঃ ১৬০০ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
ইইউডি/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।