ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আওয়ামী লীগ লগি-বৈঠার হুমকি দিচ্ছে: এমকে আনোয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১১
আওয়ামী লীগ লগি-বৈঠার হুমকি দিচ্ছে: এমকে আনোয়ার

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী এমকে আনোয়ার বলেছেন, গত শনিবার আওয়ামী লীগের এক নেতা ২০০৬ সালের মতো লগি-বৈঠা নিয়ে আন্দোলনের হুমকি দিয়েছেন।

রোববার বিকেলে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘পুলিশের বুটের নিচে গণতন্ত্র, বিপন্ন মৌলিক অধিকার ও শংকিত জনগণ’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।



জাগ্রত জনতা ফোরাম এ আলোচনা সভার আয়োজন করে।

এমকে আনোয়ার বলেন, লগি-বৈঠা আন্দোলনের নামে ২০০৬ সলে বিরোধী দলের অনেক নেতাকর্মীকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়েছিল। আওয়ামী লীগ জনগণকে বিশ্বাস করে না। তাই তারা বাকশাল ও লগি-বৈঠা আন্দোলনের মাতো উগ্র পন্থায় বিশ্বাস করে।

সংগঠনের সভাপতি শহিদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন আলম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের একাংশের সভাপতি রুহুল আমিন গাজি, সম্মিলিত পেশাজীবী ফোরামের মহাসচিব ইঞ্জিনিয়ার আলামিন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট আজিজ রেজা প্রমুখ।

এমকে আনোয়ার বলেন, সরকারি দল হরতালের দিন রাস্তায় থাকে, মিছিল করে অথচ বিরোধী দলকে রাস্তায় নামতে দেয় না। তারা জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করতে চাই। এসব অধিকার আওয়ামী লীগকে এ দেশের জনগণ দেয়নি। কারণ আওয়ামী লীগ বাকশাল ও একদলীয় শাসনে বিশ্বাস করে।

তিনি আওয়ামী লীগকে সতর্ক করে বলেন, তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন দিয়ে জনপ্রিয়তা জাচাই করুন। আপনারা পালাবার পথ পাবেনা।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।