ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিলেটে নিজ দলের কর্মীদের হামলায় আহত দুই ছাত্রলীগ নেতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩০ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
সিলেটে নিজ দলের কর্মীদের হামলায় আহত দুই ছাত্রলীগ নেতা হাসপাতালে চিকিৎসাধীন আহত দুই ছাত্রলীগ নেতা

সিলেট: সিলেটে নিজ দলের নেতাকর্মীদের হামলার শিকার হয়েছেন দুই ছাত্রলীগ নেতাকর্মী।  গুরুতর অবস্থায় তাদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) রাত ১০টার দিকে নগরীর সুবিদবাজার ইস্টার্ণ থাই এ্যালুমোনিয়াম নামক ব্যবসা প্রতিষ্ঠানের সামনে হামলার এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, নগরীর সাগরদিঘীর পাড়ের বাসিন্দা খলিলুর রহমানের ছেলে মহানগর ছাত্রলীগ নেতা মওদুদ আহমদ (২২) এবং তার দলীয় সহকর্মী একই এলাকার ছালেহ আহমদের ছেলে নাবিদ (২৩)।

আহতদের মধ্যে মওদুদ আহমদের অবস্থা আশঙ্কাজনক।

হামলায় আহত নাবিদ বাংলানিউজকে বলেন, ঘটনার সময় তারা দু’জন ওই ব্যবসা প্রতিষ্ঠানের সামনে আড্ডা দিচ্ছিলেন। এমন সময় মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষারের নেতৃত্বে  তাদের ওপর সশস্ত্র হামলা করা হয়।

সিলেট কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন বাংলানিউজকে বলেন, দলীয় গ্রুপিং কোন্দলের কারণে হামলার এ ঘটনা ঘটেছে। এর আগেও মওদুদকে কুপিয়ে জখম করে দলের প্রতিপক্ষের কর্মীরা।

বাংলাদেশ সময়: ০৭২৭ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
এনইউ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।