ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘নির্বাচন নিয়ে ষড়যন্ত্র হলে দাঁতভাঙা জবাব’

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
‘নির্বাচন নিয়ে ষড়যন্ত্র হলে দাঁতভাঙা জবাব’ বক্তব্য রাখছেন এস এম জাকির হোসাইন

ঢাকা বিশ্ববিদ্যালয়: আগামী জাতীয় নির্বাচন নিয়ে কোনো ধরনের ষড়যন্ত্র হলে তার দাঁতভাঙা জবাব দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অপরাজেয় বাংলার পাদদেশে কালো পতাকা মিছিল ও সমাবেশে এ হুঁশিয়ারি দেন তারা।  

গত ১৫ আগস্ট ধানমন্ডি-৩২ নম্বরে হামলার পরিকল্পনা ও দেশকে অস্থিতিশীল করার চক্রান্তের প্রতিবাদে এই কর্মসূচির আয়োজন করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সাইফুর রহমান সোহাগ।

তিনি বলেন, সময় এসেছে খালেদা জিয়ার দোসরদের প্রতিহত করার। আর মিছিল-মিটিং নয়, আমাদের মাঠে নেমে যেতে হবে। বাংলাদেশের যেখানেই জামাত-শিবির পাওয়া যাবে, সেখানেই তাদের প্রতিহত করতে হবে, প্রতিহত করুন। দেশে বঙ্গবন্ধুর আদর্শের বাইরে কেউ থাকতে পারবে না।

ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, বিএনপি-জামায়াত জোটের কোনো ষড়যন্ত্র বাংলাদেশে বাস্তবায়ন করতে দেওয়া হবে না। ১৫ আগস্টে তারা হামলার পরিকল্পনা করেছিল। কিন্তু ছাত্রলীগের নেতাকর্মীরা সারাদেশে পাহারায় রয়েছে।

তিনি বলেন, ২০১৯ সালের একাদশ সংসদ নির্বাচন নিয়ে বিএনপি-জামায়াত জোটের ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দেওয়া হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আগামী নির্বাচনেও ক্ষমতায় আনতে ছাত্রলীগ সবসময় প্রহরীর ভূমিকায় থাকবে।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক সাইফ উদ্দীন বাবু, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা , কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক রাকিব হোসেন, পাঠাগার সম্পাদক ইলিয়াস উদ্দীন, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স প্রমুখ।

বাংলাদশ সময়: ১৪২৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
এসকেবি/এসএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।