ঢাকা, মঙ্গলবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

নির্বাচন

লক্ষ্মীপুর জেলা পরিষদ উপ-নির্বাচনে আ.লীগ প্রার্থী নয়ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭
লক্ষ্মীপুর জেলা পরিষদ উপ-নির্বাচনে আ.লীগ প্রার্থী নয়ন

লক্ষ্মীপুর: জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সর্ব সম্মতিক্রমে লক্ষ্মীপুর জেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নকে সমর্থন দিয়েছে।

সোমবার (১৪ আগস্ট) রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু এ তথ্য জানিয়েছেন। নুর উদ্দিন চৌধুরী নয়ন জেলা কমিটির সাধারণ সম্পাদক।

বিজ্ঞপ্তিতে তিনি জানান, জেলা কমিটির বর্ধিত সভা একটি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সেখানে দলের জেলা কমিটি, পাঁচ উপজেলা, চার পৌরসভার সভাপতি ও সাধারণ সম্পাদক এবং দলের সহযোগী সংগঠনের নেতারা জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী নুর উদ্দিন চৌধুরী নয়নকে সম্মতিক্রমে সমর্থন দিয়েছেন।

জেলা পরিষদের চেয়ারম্যান মো. শামছুল ইসলাম গত ১৪ জুলাই মারা যান। এতে শূন্যপদে আগামী ১০ সেপ্টেম্বর চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৩ আগস্ট নির্বাচনে প্রার্থী ফরম বিতরণ শুরু হয়েছে, ২১ আগস্ট ফরম দাখিলের শেষ দিন বলে জেলা প্রশাসক (ডিসি) কার্যালয় থেকে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa