ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গরম পানিতে দু’জনের শরীর ঝলসে দিল ছাত্রলীগ নেতাকর্মীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৭
গরম পানিতে দু’জনের শরীর ঝলসে দিল ছাত্রলীগ নেতাকর্মীরা গরম পানিতে দু’জনের শরীর ঝলসে দিল ছাত্রলীগ নেতাকর্মীরা

নাটোর: গরম পানিতে এক চা দোকানি ও তার ভাইয়ের শরীর ঝলসে দিয়েছেন নাটোর এনএস সরকারি কলেজ শাখা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। 

বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুর সোয়া ১টার দিকে এনএস কলেজের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- চা বিক্রেতা মোস্তফা ও তার ভাই রুস্তম আলী।

তারা শহরের উত্তরবড় গাছা মহল্লার হাফিজুর রহমানের ছেলে। তাদের নাটোর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার মশিউর রহমান বাংলানিউজকে জানান, দুপুর সোয়া ১টার দিকে এনএস সরকারি কলেজ শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শাহারিয়ার রিয়নসহ কয়েকজন নেতাকর্মী কলেজ সংলগ্ন আমিরুলের চা স্টলে গিয়ে বসেন। এসময় পাশের হাফিজ টি স্টলের মালিক মোস্তফাকে চা দিতে বলেন তারা। মোস্তফা পাশের দোকানে চা দিতে না চাইলে ছাত্রলীগ নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে তার দোকান ভাঙচুর করতে শুরু করেন। এতে বাধা দিলে মোস্তফা ও তার ভাই রুস্তমকে মারধর করেন তারা। এসময় হামলাকারীরা কেটলিতে থাকা গরম পানি মোস্তফা ও রুস্তমের দিকে ছুড়ে মারেন। এতে তাদের শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে ছাত্রলীগ নেতাকর্মীরা পালিয়ে যান।  

ওসি আরো জানান, এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

তবে এ অভিযোগ অস্বীকার করেছে ছাত্রলীগ নেতা শাহারিয়ার রিয়ন বাংলানিউজকে বলেন, চা দিতে না চাওয়ায় আমি রেগে গিয়ে একটি কাপ ভেঙে ফেলি। এসময় মোস্তফার ভাই রুস্তম ও ডলার দোকানে রাখা রড দিয়ে আমাকে মারধর শুরু করলে আমার সঙ্গীরা বাধা দেন। এসময় দুই পক্ষের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে। একপর্যায়ে তারা চুলার ওপরে থাকা কেটলির পানি নিয়ে আমাদের দিকে ছোড়ার চেষ্টা করলে আমরা বাধা দেই। এসময় কেটলির গরম পানি উল্টো তাদের গায়েই পড়ে। ছাত্রলীগের কোনো কর্মী পানি ছোড়েননি।  

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।