ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
bangla news

খাগড়াছড়িতে পৌর মেয়র রফিকের গ্রেফতার দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-০৩ ৩:৩৫:৫৬ এএম
পৌর মেয়র রফিকের গ্রেফতার দাবিতে সংবাদ সম্মেলন

পৌর মেয়র রফিকের গ্রেফতার দাবিতে সংবাদ সম্মেলন

খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলা শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক সুরুজ মিয়া ও তার জামাতা হেলালসহ আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা ও নির্যাতনের ঘটনায় সংবাদ সম্মেলন করেছে জেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (০৩ আগস্ট) সকালে কদমতলী এলাকায় সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলন আয়োজিত হয়। 

এতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুন্নবী চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, সহ-সভাপতি মনির হোসেন খান, কল্যাণ মিত্র বড়ুয়া, যুগ্ম সম্পাদক মংক্যাচিং চৌধুরী, মংসুইপ্রু চৌধুরী অপু প্রমুখ।

সংবাদ সম্মেলন থেকে অভিযোগ করে বলা হয়, বিগত পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে পৌর মেয়র রফিকুল আলম ও তাঁর ছোট ভাই দিদারুল আলমের সন্ত্রাসীরা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাদের ওপর একের পর এক হামলা, নির্যাতনের চালিয়ে যাচ্ছে। 

সবশেষ জেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক সুরুজ মিয়া ও তার জামাতা হেলালকে কুপিয়ে জখম করা হলেও প্রশাসন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ করেন জেলা আওয়ামী লীগের নেতারা। এ ক্ষেত্রে খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পক্ষপাতমূলক আচরণ করছেন বলেও অভিযোগ করেন তারা।

সংবাদ সম্মেলন থেকে পৌর মেয়র রফিকুল আলম, দিদারুল আলমসহ তাদের সন্ত্রাসী বাহিনীকে গ্রেফতারের দাবিতে আগামী রোববার বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বরাবর স্মারকলিপির কর্মসূচি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৭
এমজেএফ

ক্লিক করুন, আরো পড়ুন :   মেয়র
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2017-08-03 03:35:56