ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

উল্টোপথের বাইকে আহত ঢাবি ছাত্রী, ছাড়ালেন ছাত্রলীগ নেতা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, আগস্ট ২, ২০১৭
উল্টোপথের বাইকে আহত ঢাবি ছাত্রী, ছাড়ালেন ছাত্রলীগ নেতা ছাত্রলীগ নেতা আসিফ তালুকদার

ঢাকা বিশ্ববিদ্যালয়: উল্টো পথে আসা বাইকের ধাক্কায় আহত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিমের ভূমিকা নিয়ে বাইকের চালককে ছেড়ে দিয়েছেন ছাত্রলীগের এক নেতা।

বুধবার (২ আগস্ট) বেলা দুইটার দিকে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং অ্যান্ড ইন্সুরেন্স বিভাগ ও শামসুন্নাহার হলের আবাসিক ছাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোকেলা হলের সামনের জেব্রা ক্রসিং দিয়ে রাস্তা পারাপারের হওয়ার সময় উল্টো দিক থেকে তীব্র গতিতে একটি বাইক এসে ওই মিক্ষার্থীকে ধাক্কা দেয়। এতে রাস্তার পাশে ছিটকে পড়ে বাম হাতের কনুই থেঁতলে যায় শিক্ষার্থীর। শরীরের বামপাশে আঘাত পান তিনি। পরে তার সহপাঠীরা এসে তাকে ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে যান।

ক্যাম্পাসে এ ধরনের ঘটনা ঘটলে সাধারণত প্রক্টরিয়াল টিমের লোকজন এসে ব্যবস্থা নেন। প্রয়োজনে মামলাও করা হয়। কিন্তু বাইকের ধাক্কায় ছাত্রী আহত হওয়ার এ ঘটনায় উপস্থিত শিক্ষার্থীরা বাইক চালককে থামিয়ে প্রক্টরিয়াল টিমের সদস্যদের খবর দেওয়ার চেষ্টা করেন।  

এ সময়ে ঘটনাস্থলে এসে বাইক চালককে ছেড়ে দেন জহরুল হক শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ তালুকদার।

জানতে চাইলে আসিফ তালুকদার বাংলানিউজকে বলেন, বৃষ্টিতে ভেজার কারণে আমার মোবাইল বন্ধ ছিল সেজন্য প্রক্টর স্যারকে ফোন করতে পারিনি। আর বাইক চালককে ওই আপুর কাছে সরি বলিয়েছি।

বাইক চালককে ছেড়ে দেওয়ার বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. এ এম আমজাদ বাংলানিউজকে বলেন, পরিচিত না হলে তো বাইক চালককে ছেড়ে দেওয়ার কোনো কারণ দেখি না। আমি আসিফের সাথে কথা বলবো।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৭
এসকেবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।