ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

লক্ষ্মীপুরে আ.লীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৭
লক্ষ্মীপুরে আ.লীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়ে ফরিদুন্নাহার লাইলী

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগর উপজেলার তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কৃষি ও সমবায় সম্পাদক সাবেক এমপি ফরিদুন্নাহার লাইলী।

শুক্রবার (১৪ জুলাই) দুপুরে কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়ন দলীয় কার্যালয় ও চর লরেন্সে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, মহিলা বিষয়ক সম্পাদক রেবেকা মহসিন, হাজিরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসেন মিলন, জেলা যুবলীগ নেতা পৌর কাউন্সিলর আহসানুল করিম শিপন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আবদুল বাসেত, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক সাগর, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. আহাদ নিজাম, কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম বিপ্লব, সহ-সভাপতি হেলাল উদ্দিন হিমেল, আশরাফ আহমেদ রাজন ও সাধারণ সম্পাদক মির্জা আশরাফুজ্জামান রাসেল।

এর আগে, সকাল থেকে রামগতি উপজেলার চর আলগী, চর পোড়াগাছা, আজাদনগর, আলেকজান্ডার, জমিদারহাট ও করুনানগর এলাকায় তৃণমূলের নেতকর্মীদের সঙ্গে দেখা করে বিভিন্ন দিকনির্দেশনা দেন ফরিদুন্নাহার লাইলী।

এ সময় তার সফর সঙ্গী ছিলেন- বঙ্গবন্ধু যুব আইনজীবী পরিষদের সাবেক যুগ্ম আহ্বায়ক ড. বদরুল হোসেন কচি ও রামগতি উপজেলা যুবলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম বিপ্লব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৭
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad