ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪২৬, ২৩ এপ্রিল ২০১৯
bangla news

সারাদেশে বিএনপি’র বিক্ষোভ-সমাবেশ কাল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৬-১৮ ৯:৪৯:০৩ পিএম

সাংবাদিক নির্যাতন ও গণমাধ্যমের ওপর সরকারের হস্তক্ষেপের প্রতিবাদে আগামীকাল রোববার বিক্ষোভ  ও প্রতিবাদ সমাবেশ করবে বিএনপি।

ঢাকা: সাংবাদিক নির্যাতন ও গণমাধ্যমের ওপর সরকারের হস্তক্ষেপের প্রতিবাদে আগামীকাল রোববার বিক্ষোভ  ও প্রতিবাদ সমাবেশ করবে বিএনপি।

সমাবেশ সফল করতে এরই মধ্যে বিএনপি’র হাইকমান্ড থেকে ইউনিয়ন, পৌরসভা, উপজেলা ও জেলা বিএনপি’র নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে। বিএনপি ও এর অঙ্গ সংগঠন নিজ নিজ এলাকায় সুবিধামতো সময় ও স্থানে বিক্ষোভ কর্মসূচি পালন করবে।

ঢাকা মহানগরের বিভিন্ন স্থানে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। এ সব সমাবেশে দলের শীর্ষ নেতারা বক্তব্য রাখবেন।

উল্লেখ্য, গত ১৯ মে রাজধানীর পল্টন ময়দানে ঢাকা বিভাগীয় মহাসমাবেশে বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বিচার বিভাগের ওপর সরকারের হস্তক্ষেপের প্রতিবাদে ৯ জুন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে গণঅবস্থান কর্মসূচি, সাংবাদিক নির্যাতন ও গণমাধ্যমের উপর নগ্ন হস্তক্ষেপের প্রতিবাদে ১৭ জুন সারাদেশে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ এবং গ্যাস-পানি-বিদ্যুৎ সংকট, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, ভারতের সঙ্গে চুক্তি, টিপাইমুখ বাঁধ বন্ধ, বিরোধী দলের ওপর নির্যাতন-নিপীড়নের প্রতিবাদে ২৭ জুন দেশে সকাল-সন্ধ্যা হরতালের কর্মসূচি ঘোষণা করেন। সিসিসি’র নির্বাচনের কারণে ১৭ জুনের পরিবর্তে ২০জুন বিক্ষোভ সমাবেশের ঘোষণা দেয় বিএনপি।

বাংলাদেশ সময়: ০৮৩০ ঘণ্টা, জুন ১৮, ২০১০
এমএম/বিকে/জেএইচ/জেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db