bangla news

ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতার হাতে স্বেচ্ছাসেবক লীগ নেতা খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১১ ১০:০৭:২৩ পিএম
স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান খুন

স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান খুন

ঠাকুরগাঁও: অভ্যন্তরীণ কোন্দলের জেরে ঠাকুরগাঁও সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজিব দত্তের হাতে স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান খুন হয়েছেন।

মঙ্গলবার (১১ জুলাই) দিনগত মধ্যরাতে এ ঘটনা ঘটে বলে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) এটিএম শিফায়াতুল মাজদার সিফাত জানান। এ সময় ছুরিকাঘাতে আহত হন ছাত্রলীগের সাবেক নেতা জুম্মন। 
 
নিহত আব্দুল মান্নান ঠাকুরগাঁও রোড ইসলাম নগর এলাকার মৃত তসির উদ্দিনের ছেলে। আর আহত জুম্মন শহরের আশ্রমপাড়া এলাকার মো. মুকুলের ছেলে।
 
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীরের ছোট ভাই সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজিব দত্তের সঙ্গে দুদিন আগে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নানের সিগারেট সেবনকে কেন্দ্র করে কথাকাটি ও হাতাহাতি হয়। পরে সজিব দত্ত আব্দুল মান্নানকে দেখে নেওয়ার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন। পূর্বের ঘটনার জের ধরে মঙ্গলবার রাতে পৌর শহরের মুন্সীরহাট এলাকায় মান্নানকে দেখতে পেলে সজিব ও যুবলীগ নেতা শান্ত পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এ সময় জুম্মন মান্নাকে বাচাঁনোর চেষ্টা করলে সজিব ও শান্ত তাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পথে মান্নান মারা যান। গুরুতর আহত অবস্থায় জুম্মনকে সেখানে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঠাকুরগাঁও সদর থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাকিল চৌধুরী জানান, নিহত মান্নান সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক। এছাড়া এ ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা জুম্মন ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন।

ওসি, তদন্ত শিফায়াতুল মাজদার সিফাত জানান, পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছে। খুনের সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮০০ ঘণ্টা, জুলাই ১২, ২০১৭
আইএ

ক্লিক করুন, আরো পড়ুন :   স্বেচ্ছাসেবক লীগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-07-11 22:07:23