ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

জাপা এখন আর গৃহপালিত বিরোধীদল নয়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-০৪ ৪:২৬:৪৫ এএম
জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। ফাইল ফটো

জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। ফাইল ফটো

ঢাকা: ইসলামী মহা ঐক্যজোট গঠনের পর জাতীয় পার্টি (জাপা) ঘুরে দাঁড়িয়েছে দাবি করে দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাপা এখন আর গৃহপালিত বিরোধীদল নয়। জাপা এখন সামনের সারির দল।

মঙ্গলবার (৪ জুলাই) রাজধানীর ইমানুয়েলস সেন্টারে ঢাকা উত্তর জাপা আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
 
হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, সংসদে আগে আমরা কথা বলতে পারতাম না। সরকারের সব কাজের সমর্থন করে যেতাম। মানুষ আমাদের গৃহপালিত বিরোধী দল বলত।
 
কিন্তু ইসলামী মহা ঐক্যজোট গঠনের পর আমরা ঘুরে দাঁড়িয়েছি। জনগণ আমাদের নিয়ে নতুনভাবে চিন্তা করছে। এখন আর আমরা গৃহপালিত বিরোধী দল নই। এখন আমরা সামনের সারির দল।
        
আগামী নির্বাচনে জাপার ক্ষমতায় যাওয়ার সমুহ সম্ভাবনা আছে মন্তব্য করে তিনি বলেন, জাপা ঘুরে দাঁড়িয়েছে। জাপাকে এখন গুণতে হবে। জাপা ছাড়া আগামী নির্বাচন হবে না। আমরা ঠিক মতো কাজ করতে পারলে আগামী নির্বাচনে ক্ষমতায় যওয়ার যথেষ্ট সম্ভাবনা রয়েছে।
 
বাংলাদেশ অভিশপ্ত দেশে পরিণত হয়েছে মন্তব্য করে জাপা চেয়ারম্যান বলেন, প্রতিদিন মানুষ মরছে। কিছু দিন আগে হাওরে বন্যা হয়ে লাখ লাখ টন ধান নষ্ট হলো। সেখানকার মানুষ এখন না খেয়ে আছে। ক’দিন আগে পাহাড় ধসে দেড় শ’ লোক মারা গেল। গতকাল বয়লার বিস্ফোরণে ৯ জন মারা গেল। চার দিক শুধু মৃত্যু, মৃত্যু আর মৃত্যু।
 
এই অভিশাপ থেকে দেশকে মুক্ত করতে হলে পরিবর্তন প্রয়োজন। আর সেই পরিবর্তন আনতে পারে কেবল জাপা। ইসলামী মহা ঐক্যজোট গঠনের পর জাপার প্রতি জনগণের আস্থা বেড়েছে। আগামীতে জাপাই হবে জনগণের ভরসার স্থল-বলেন হুসেইন মুহম্মদ এরশাদ।
 
ঢাকা উত্তর জাপার সভাপতি এস এম ফয়সাল চিশতীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন জাপার সিনিয়র কো-চেয়ারম্যান বিরোধী দলের নেতা রওশন এরশাদ, জাপার কো চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার, ঢাকা উত্তর জাপার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সেন্টু ও ইসলামী মহা ঐক্যজোটের চেয়ারম্যান আবু নাসের ওয়াহেদ ফারুক।
 
বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৭
এজেড/জেডএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2017-07-04 04:26:45