ঢাকা, সোমবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

অন্যান্য দল

কোম্পানীগঞ্জে জামায়াত কর্মীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জুন ১৬, ২০১৭
কোম্পানীগঞ্জে জামায়াত কর্মীর মৃত্যু

নোয়াখালী: নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় পুলিশের ধাওয়ায় পালিয়ে যাওয়ার সময় হার্ট অ্যাটাকে হেলাল উদ্দিন (৩০) নামে এক জামায়াত কর্মীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

তবে পুলিশের দাবি ওই জামায়াত কর্মী নিজ বাড়িতে যাওয়ার পর হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে। একই সময় পুলিশ দুই শিবির কর্মীকে আটক করে।

শুক্রবার (১৬ জুন) রাত ১১টার দিকে বসুরহাট বাজারে উপজেলা পরিষদের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

নিহত হেলাল উদ্দিন বসুরহাট বাজার এলাকার একজন সক্রিয় জামায়াত কর্মী বলে জানা গেছে। তবে আটক দুই শিবিরকর্মীর নামপরিচয় জানা যায়নি।  

স্থানীয়রা জানান, শনিবারে নিজেদের দলীয় একটি ইফতার পার্টির আয়োজনের জন্য শুক্রবার রাতে স্থানীয় দুই শিবিরকর্মী বসুরহাট বাজারের গ্রান্ড হোটেলে যান। পরে তাদের নিয়ে আসার জন্য মোটরসাইকেল যোগে হেলাল উদ্দিন ওই হোটেলে উপস্থিত হন।

এ সময় পুলিশ দুই শিবিরকর্মীকে ধরে গাড়িতে তুলে হেলাল উদ্দিনকে নিজ মোটরসাইকেলে থানায় আসতে বলে। এক পর্যায়ে হেলাল থানা থেকে দুইশ’ গজ দূরে উপজেলা পরিষদের সামনে মোটরসাইকেল ফেলে রেখে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় পুলিশ তাকে ধাওয়া করে। পুলিশের ধাওয়া খেয়ে হেলাল হার্ট অ্যাটাক করেন।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ফজলে রাব্বী বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রান্ড হোটেলে শিবিরের তিন কর্মী গোপন বৈঠক করছেন- এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়।

ঘটনাস্থল থেকে তিনজনের মধ্যে দু’জনকে পুলিশের গাড়িতে থানায় নিয়ে আসা হয়। হেলালকে নিজ মোটরসাইকেলে করে থানায় আসতে বলা হয়। কিন্তু হেলাল থানায় না এসে নিজ বাড়িতে চলে এবং সেখানে হার্ট অ্যাটাকে মারা যায়।  

বাংলাদেশ সময়: ০২০৩ ঘণ্টা, জুন ১৭, ২০১৭
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa