ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৩ ডিসেম্বর ২০২০, ১৬ রবিউস সানি ১৪৪২

অন্যান্য দল

জামায়াতের হাসপাতাল থেকে কক্সবাজারে শীর্ষ সন্ত্রাসী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, জুন ১৬, ২০১৭
জামায়াতের হাসপাতাল থেকে কক্সবাজারে শীর্ষ সন্ত্রাসী আটক

কক্সবাজার: জামায়াত নিয়ন্ত্রিত বেসরকারি হাসপাতাল আল-ফুয়াদ থেকে গুলিবিদ্ধ অবস্থায় কক্সবাজারের শীর্ষ সন্ত্রাসী সালাউদ্দিনকে আটক করেছে পুলিশ। হাসপাতালটিতে তাকে গোপনে চিকিৎসা দেওয়া হচ্ছিল বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

শুক্রবার (১৬ জুন) রাত সাড়ে ১১টার দিকে সালাউদ্দিনের সঙ্গে এ ঘটনায় জড়িত সন্দেহে আরও দুইজনকে আটক করে পুলিশ। সালাউদ্দিন পাহাড়তলী এলাকার মৃত আবুল হাশেমের ছেলে।

পুলিশ জানায়, শহরের পাহাড়তলী এলাকায় নিজেদের মধ্যে অস্ত্র পরীক্ষা চালানোর সময় দুর্ঘটনায় সালাউদ্দিনের গায়ে গুলি লাগে। এতে গুরুতর আহত হয় সালাউদ্দিন। তাৎক্ষণিকভাবে তাকে করে কক্সবাজার শহরের আল-ফুয়াদ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে কক্সাবাজার সদর মডেল থানা পুলিশের একটি দল তাকে আটক করে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) রণজিত কুমার বড়‍ুয়া জানান, নিজেদের অস্ত্র পরীক্ষা করার সময় এ ঘটনা ঘটেছে। ওই ঘটনায় জড়িত সন্দেহে আরও দুইজনকে আটক করা হয়েছে।

সালাউদ্দিন এলাকার শীর্ষ সন্ত্রাসী জানিয়ে ওসি বলেন, তার বিরুদ্ধে বিভিন্ন সময় সদর থানায় একাধিক অভিযোগও হয়েছে।

ওই ঘটনায় আর কেউ জড়িত আছে কিনা তা ক্ষতিয়ে দেখা হচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে সদর থানার ওসি (অপারেশন) মাইন উদ্দিন জানান, গুলিবিদ্ধ কোনো রোগী এলে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে জানানোর নিয়ম থাকলেও আল-ফুয়াদ কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে জানায়নি।

এ ঘটনায় আল-ফুয়াদ হাসপাতালের কেউ জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০১৪৩ ঘণ্টা, জুন ১৭, ২০১৭
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa