ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

অন্যান্য দল

দাবি আদায় না হলে খাগড়াছড়িতে ১২ জুন পিবিসিপি’র হরতাল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৩ ঘণ্টা, জুন ৭, ২০১৭
দাবি আদায় না হলে খাগড়াছড়িতে ১২ জুন পিবিসিপি’র হরতাল

খাগড়াছড়ি: রাঙ্গামাটির লংগদুর মোটরসাইকেল চালক নুরুল ইসলাম নয়ন হত্যার বিচার ও মিথ্যা মামলায় বাঙালিদের গণগ্রেপ্তার বন্ধের দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ করেছে ‘পার্বত্য বাঙ্গালি ছাত্র পরিষদ’ খাগড়াছড়ি জেলা শাখার একাংশ।

বুধবার সকাল ১০টার দিকে সদর উপজেলা পরিষদ হতে বিক্ষোভ মিছিলটি বের হতে চাইলে পুলিশের বাধার মুখে পড়ে। পরে উপজেলা মাঠে মানববন্ধন করে তারা।

 

এতে বক্তব্য রাখেন- ছাত্র পরিষদের কেন্দ্র্রীয় নেতা মো. সাহাজুল ইসলাম সজল, জেলা কমিটির একাংশের ভারপ্রাপ্ত সভাপতি মাঈন উদ্দিন, সাধারণ সম্পাদক এস এম মাসুম রানা, যুগ্ম- সম্পাদক জাহিদুল ইসলাম, দিঘীনালা শাখার সহ-সভাপতি মনসুর আলম, মাটিরাঙ্গা উপজেলা আহবায়ক মো. এস এম শাহ আলম, পানছড়ি উপজেলা আহবায়ক সাইফুল ইসলাম চৌধুরী, মহালছড়ি শাখার সাধারণ সম্পাদক মো. জহুর আলী, মানিকছড়ি সভাপতি মো. মোক্তাদির।

মানবন্ধন থেকে বক্তারা বলেন, অবিলম্বে নয়নের হত্যকারীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শান্তি, পরিবারকে ক্ষতিপূরণ এবং লংগদুতে অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা মামলায় গণগ্রেফতার বন্ধ ও অগ্নিসংযোগের ঘটনায় বিচার বিভাগীয় তদন্তের দাবি জানানো হয়।

একই সঙ্গে, আগামী ১১ জুনের মধ্যে নয়ন হত্যাকারীদের গ্রেপ্তার ও লংগদুতে গণগ্রেপ্তার বন্ধ করা না হলে আগামী ১২ জুন খাগড়াছড়িতে হরতাল কর্মসূচি পালন করা হবে বলে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জুন ৭, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa