bangla news

কুড়িগ্রাম জেলা পরিষদের স্থগিত নির্বাচন মঙ্গলবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-২২ ৩:৪৩:২৫ পিএম
প্রতীকী

প্রতীকী

কুড়িগ্রাম: কুড়িগ্রাম জেলা পরিষদের আওতাধীন রৌমারী উপজেলার ১৪নং ওয়ার্ডের স্থগিত নির্বাচন অনুষ্ঠানের সব প্রস্তুতি সম্পন্ন করেছে স্থানীয় প্রশাসন।

মঙ্গলবার (২৩ মে) সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত অনুষ্ঠিতব্য নির্বাচনে আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে নেওয়া হয়েছে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা।

রৌমারী উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, ২০১৬ সালের ২৮ ডিসেম্বর কুড়িগ্রাম জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে রৌমারী উপজেলার অন্তর্গত ১৪নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সংখ্যা ছিলো ছয়জন।

এর মধ্যে জাইদুল ইসলাম মিনু নামে প্রার্থীর খাদ্যবান্ধব কর্মসূচির ডিলারশিপ লাইসেন্স থাকায় তার প্রার্থিতা বাতিল চেয়ে নির্বাচন কমিশনে অভিযোগ আনেন আবিদ শাহরিয়ার জ্যাপলিন নামে অন্য প্রার্থী।

অভিযোগের ভিত্তিতে নির্বাচন কমিশন ১৪নং ওয়ার্ডের (রৌমারী উপজেলা) নির্বাচন স্থগিত ঘোষণা করেন। পরে জাইদুল ইসলাম মিনু ওই স্থগিতাদেশের বিরুদ্ধে হাইকোর্টে রিট করেন। হাইকোর্ট গত ১৮ মে স্থগিতাদেশের বিরুদ্ধে রায় দিলে ২৩ মে নির্বাচনের সব ব্যবস্থা সম্পন্ন করে নির্বাচন কমিশন।

রৌমারী উপজেলা নির্বাচন কমিশনার আব্দুল কুদ্দস সরকার বাংলানিউজকে জানান, কুড়িগ্রাম জেলা পরিষদ নির্বাচনে রৌমারী উপজেলার ৫টি ইউনিয়নের ৬৮ জন ভোটার গোপন ব্যালটের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। 

রৌমারী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট কেন্দ্র স্থাপন করা হয়েছে। 

সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে। সুষ্ঠু নির্বাচনের জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি বিজিবি সদস্যরা নিরাপত্তা টহলে থাকবেন।

বাংলাদেশ সময়: ০১৪৩ ঘণ্টা, মে ২৩, ২০১৭
এসএনএস
 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-05-22 15:43:25