ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিএনপি

রাজশাহী নগর ছাত্রদলের নেতাসহ তিনজন কারাগারে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, মে ১৮, ২০১৭
রাজশাহী নগর ছাত্রদলের নেতাসহ তিনজন কারাগারে

রাজশাহী: রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবিসহ তিনজনকে আটকের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আটক অন্য দু’জন হলেন- বোয়ালিয়া থানা ছাত্রনেতা মেরাজ হোসেন ও যুবদলনেতা নাহিদুল ইসলাম বুলেট।

বৃহস্পতিবার (১৮ মে) বিকেল ৫টার দিকে তাদের কারাগারে পাঠানো হয়।

এর আগে বুধবার (১৭ মে) গভীর রাতে মহানগরীর দরগাপাড়া এলাকা থেকে রবিসহ তিনজনকে আটক করে বোয়ালিয়া থানা পুলিশ।

একই সঙ্গে অন্য দুইজনকেও কারাগারে পাঠানো হয়েছে।

রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন বাংলানিউজকে জানান, বুধবার গভীর রাতে টহল দেওয়ার সময় মহানগরীর মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) নাসির হোসেন রবিকে আটক করেন। তার বিরুদ্ধে বোয়ালিয়া থানায় একাধিক নাশকতার মামলা রয়েছে।

ওই সব মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। অপর দু’জনকেও অন্য মামলায় গ্রেফতার দেখানো হয় বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

ওসি শাহাদাত হোসেন আরও বলেন, দরগাপাড়া মোড়ে পুলিশের নিয়মিত টহলের সময় একটি মোটরসাইকেলে তিনজন আরোহী দেখে তাদের থামতে বলে। এ সময় মোটরসাইকেল থেকে নেমেই দৌড় দেন রবি। তখন ধাওয়া দিয়ে রবিসহ তাদের আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, মে ১৮, ২০১৭
এসএস/ওএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।