ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বাংলাদেশকে রংধনু জাতি বানাবেন খালেদা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, মে ১০, ২০১৭
বাংলাদেশকে রংধনু জাতি বানাবেন খালেদা সংবাদ সম্মেলনে খালেদা জিয়া

ওয়েস্টিন হোটেল (ঢাকা):  বাংলাদেশকে রংধনু জাতিতে পরিণত করতে চান বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়‍া। বুধবার (১০ মে) বিকেলে রাজধানীর হোটেল ওয়েস্টিনে আয়োজিত সংবাদ সম্মেলনে ৩৭ দফা সম্বলিত ‘ভিশন ২০৩০’ তুলে ধরে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়া বলেন, শরতের আকাশে সাতটি রঙের বিচিত্র্য প্রভা নিয়ে রংধনু যেভাবে মনোরম সৌন্দর্যের বিচ্ছুরণ ঘটায়, আমরা চাই সকল মত ও পথ নিয়ে এমন একটি রাজনৈতিক লালন ও পরিপুষ্ট করতে, যে সংস্কৃতি বাংলাদেশকে একটি rain-bow nation বা রংধুন জাতিতে পরিণত করবে।  

এ সময় জনগণকে দেশের প্রকৃত মালিক উল্লেখ করে বিএনপি চেয়ারপারসন বলেন, জনগণের হাতেই দেশের মালিকানা ফিরিয়ে দিতে চাই। কারণ, মুক্তিযুদ্ধ করে জনগণ যে দেশ গড়েছিলো তার মালিকানা এখন আর তাদের হাতে নেই।

‘সব বাধা বিঘ্ন জয় করে উন্নত ভবিষ্যতের দিকে এগিয়ে যাওয়ার জন্য আমরা দৃঢ় প্রতিজ্ঞ’ মন্তব্য করে জাতির উদ্দেশ্যে ‘ভিশন ২০৩০’ তুলে ধরবেন বিএনপি প্রধান।  

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ভাইস-চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, বিজেপি চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থসহ ২০ দলীয় জোটের নেতারা উপস্থিত হন।  

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মে ১০, ২০১৭
‌এজেড/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।