ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বিএনপির ঝুঁকি নেয়ার সময় এসেছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৫ ঘণ্টা, মে ৪, ২০১৭
বিএনপির ঝুঁকি নেয়ার সময় এসেছে বক্তব্য রাখছেন আলাল

যশোর: আওয়ামী লীগের শাসনামলের গত আট বছরে বিএনপি অনেক কিছু হারিয়েছে। দলের চেয়ারপারসন খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ দলের লাখ লাখ নেতাকর্মী হামলা-মামলায় নির্যাতিত। এছাড়াও অসংখ্য নেতাকর্মী এই সরকারের বর্বর অত্যাচারের শিকার হয়ে মৃত্যু ও পঙ্গুত্ববরণ করেছেন। ফলে বিএনপির আর ঘরে বসে থাকার সময় নেই, এখন ঝুঁকি নেয়ার সময় এসেছে।

এ বক্তব্য বিএনপির যুগ্ম মহাসচিব ও যুবদলের সাবেক সভাপতি মোয়াজ্জেম হোসেন আলালের।

বৃহস্পতিবার (৪ মে) দুপুরে প্রেসক্লাব যশোর মিলনায়তনে যশোর জেলা বিএনপির প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, ১৯৭০ সালের নির্বাচন ছাড়া কোন নির্বাচনে আওয়ামী লীগ জনগণের ভোটে বিজয়ী হয়নি। ষড়যন্ত্রমূলক ও কারচুপির মাধ্যমে আওয়ামী লীগ ক্ষমতায় গেছে। আবারও কারচুপির মাধ্যমে ক্ষমতায় যাওয়ার ষড়যন্ত্র করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে কোন নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে না- এটা দলের হাই কমান্ডের সিদ্ধান্ত।

তবে আগামী সপ্তাহের যে কোন দিন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচনকালীন সরকারের রুপরেখা ঘোষণা করবেন। রুপরেখা বাস্তবায়ন না হলে বিএনপি নির্বাচনে যাবে কি না সংশয় রয়েছে।

যশোর জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শামসুল হুদার সভাপতিত্বে প্রতিনিধি সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বিএনপির খুলনা বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ও জয়ন্ত কুমার কুণ্ডু, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক অমলেন্দু দাস অপু।

বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য ও স্থায়ী কমিটির সদস্য তরিকুল পত্নী অধ্যাপক নার্গিস বেগম, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, সদস্য অ্যাড. মনিরুল হুদা, ইঞ্জিনিয়ার টিএস আইয়ুব, আবুল হোসেন আজাদ, ফারাজি মতিয়ার রহমান, ফিরোজা বুলবুল কলি, সাবিরা ইসলাম মুন্নী, যশোর নগর বিএনপির সভাপতি মারুফুল ইসলাম প্রমুখ। এতে বিএনপির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন। সভা পরিচালনা করেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন।
        
বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা,  মে ৪, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad