ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

‘সরকার হেফাজতে ইসলামকে রাজনৈতিক দল বানাতে চায়’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, মে ৩, ২০১৭
‘সরকার হেফাজতে ইসলামকে রাজনৈতিক দল বানাতে চায়’

ঢাকা: রাজনৈতিক মাঠে হেফাজতে ইসলামের সমর্থন পাওয়ার জন্যই সরকার কওমি মাদ্রাসা শিক্ষা সনদের স্বীকৃতি দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

বুধবার (০৩ মে) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে জাতীয়তাবাদী ওলামা দল আয়োজিত ‘কওমি মাদ্রাসা শিক্ষার সনদের স্বীকৃতি অতীত ও বর্তমান প্রেক্ষাপট’- শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

আওয়ামী লীগ হেফাজত ইসলামকে রাজনৈতিক দল বানানোর চেষ্টা করছে মন্তব্য করে তিনি বলেন, আগামী নির্বাচনেও যাতে তারা জয় লাভ করতে পারে তার জন্য এটা তাদের নতুন কৌশল হতে পারে।

নজরুল ইসলাম খান বলেন, বিএনপি হরতাল দিলে বলা হয় এটা দেশবিরোধী কাজ, আওয়ামী লীগ হরতাল ডাকলে সেটা নাকি দেশের স্বার্থ সংশ্লিষ্ট। কোনো সভ্য সরকার এ ধরনের আচরণ করতে পারে না।

আয়োজক সংগঠনের সভাপতি হাফেজ মাওলানা আব্দুল মালেকের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিবুন নবী খান সোহেল, নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, মে ০৩, ২০১৭
এসজেএ/ওএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।