ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি

গাজীপুরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, মে ৩, ২০১৭
গাজীপুরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

গাজীপুর: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে গাজীপুরে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদলের নেতা-কর্মীরা।

বুধবার (৩ মে) গাজীপুর জেলা শহর ও সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে আলাদাভাবে দু’টি বিক্ষোভ মিছিল বের করা হয়।

সকালে গাজীপুর মহানগর ছাত্রদল নেতা এসএম ইমরান রেজার নেতৃত্বে একটি মিছিল আদালত পাড়া এলাকা থেকে বের হয়ে জোড়পুকুর পাড়ে গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা অ্যাডভোকেট তৌহিদুল ইসলাম রনি, ছাত্রদল নেতা এসএম মহিবুর রশীদ মাহরুফ, তৌকির আহাম্মেদ সুমন প্রমুখ।

একই সময় কাপাসিয়া উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মো. বেলায়েত হোসেন মোড়লের নেতৃত্বে চান্দনা চৌরাস্তা মোড়ে ঢাকা-ময়মনসিংহ-জয়দেবপুর সড়ক থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি ওই এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মিছিলে অংশ নেন ছাত্রদল নেতা মো. বেলাল সরকার, আতাউর রহমান সজল, সাজেদুল ইসলাম মিথুন, রুহুল আমিন রাজিব, রাকিব সরকার, রাসেল মাহমুদ, ইমরান চৌধুরী হিমু ও আজিজুল হক রিপন প্রমুখ।

২০১৫ সালে সরকারবিরোধী আন্দোলন চলাকালে গাজীপুরের হোতাপাড়া এলাকায় গাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় অর্থ জোগান ও উসকানিদাতা হিসেবে নাশকতার মামলায় গত মঙ্গলবার (২ মে) বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ ৯ নেতাকর্মীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে-লুৎফর রহমান বাদল, মঞ্জুরুল আহসান রনি, মো. সোহেল, মো. ইমরান, হালিম সিকদার, ডা. আলী আকবর, মো. মোবারক হোসেন ও আব্দুল আজিজ বিরুদ্ধে।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, মে ০৩, ২০১৭
আরএস/ওএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।