ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বরিশালে যুব ও ছাত্রদলের বিক্ষোভ-মিছিলে পুলিশের বাধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, মে ৩, ২০১৭
বরিশালে যুব ও ছাত্রদলের বিক্ষোভ-মিছিলে পুলিশের বাধা পুলিশি বাধায় বরিশালে যুব ও ছাত্রদলের বিক্ষোভ-মিছিল পণ্ড /ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বরিশালে যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ-মিছিল পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে।

বুধবার (০৩ মে) বেলা ১১ টা থেকে পৃথকভাবে ছাত্রদল ও যুবদল মিছিল করার চেষ্টা করলে তাতে বাধা দেয় পুলিশ। বেলা ১২ টার দিকে যুবদল বরিশাল নগরের সদর রোডস্থ দলীয় কার‌্যালয় থেকে বিক্ষোভ-মিছিল বের করতে চাইলে পুলিশি বাধায় তা পণ্ড হয়ে যায়।

পরে দলীয় কার্যালয়ের সামনের সড়কে অবস্থান নেয় তারা। এসময় নেতাকর্মীরা বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকেন।

বরিশালে যুব ও ছাত্রদলের বিক্ষোভ-মিছিলে পুলিশের বাধাপাশাপাশি জেলা যুবদলের আয়োজনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশের সভাপতিত্ব করেন জেলা যুবদলের সদ্য ঘোষিত কমিটির সভাপতি পারভেজ আকন বিপ্লব।

এরআগে, জেলা ছাত্র দলের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম সুজনের নেতৃত্বে নগরের বগুরা রোড এলাকা থেকে বিক্ষোভ-মিছিল বের করতে চাইলে পুলিশ তা ছত্রভঙ্গ করে দেয়। পরে আগরপুরের রোডের সামনে এসে নেতা-কর্মীরা পুনরায় মিছিলের চেষ্টা করলে পুলিশ তাতেও বাধা দেয়। এসময় সুজনকে পুলিশ আটক করলেও নেতা-কর্মীরা তাকে পুলিশের হাতে থেকে ছাড়িয়ে নিয়ে আসেন।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, মে ০৩, ২০১৭
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।