ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ঝালকাঠিতে যুবদলের মিছিলে পুলিশের বাধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, মে ৩, ২০১৭
ঝালকাঠিতে যুবদলের মিছিলে পুলিশের বাধা

ঝালকাঠি: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে ঝালকাঠি যুবদলের বিক্ষোভ মিছিল পুলিশি বাধায় পণ্ড হয়েছে।

বুধবার (৩ মে) সকালে শহরের কামারপট্টি সড়কে মিছিল বের করে সংগঠনটি।

যুবদল নেতা-কর্মীরা বাংলানিউজকে জানান, সকাল সাড়ে ১০টার দিকে শহরের কামারপট্টি সড়কে জেলা যুবদল কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে জেলা যুবদলের এ মিছিল কিছুদূর এগোতেই পুলিশ তাতে বাধা দেয়। এক পর্যায়ে নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তিও হয়। পরে যুবদল নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ে জড়ো হয়ে সমাবেশ করে।

এ সময় জেলা যুবদল সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের সহ-সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এম কামরুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- জেলা যুবদলের সাধারণ সম্পাদক শামীম তালুকদার, সদর উপজেলা যুবদল সভাপতি শওকত হোসেন খোকন মল্লিক, সাধারণ সম্পাদক আনিচুর রহমান পান্নু, শহর যুবদলের আহ্বায়ক মিজানুর রহমান ফরাজী ও জেলা ছাত্রদলের আহ্বায়ক সরদার সাফায়াত হোসেন প্রমুখ।

সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন, শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বাধা দিয়ে প্রমাণ করছে সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না।

মিছিলে পুলিশি বাধার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে যুবদল নেতারা বর্তমান সরকারের পদত্যাগ দাবি করেন।

এ বিষয়ে উপ-পরিদর্শক (এসআই) শাহাদাত সাংবাদিকদের জান‍ান, সড়কে বিক্ষোভ কর্মসূচি পালনের অনুমতি না থাকায় তাদের কার্যালয়ে ফিরে যেতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, মে ০৩, ২০১৭
এমএস/এসআরএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।