ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

সংবিধানের বাইরে কিছু করা হলে মানা হবে না

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
সংবিধানের বাইরে কিছু করা হলে মানা হবে না বক্তব্য রাখছেন ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা-ছবি- বাংলানিউজ

রাজশাহী: ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেছেন, সংবিধানের বাইরে কিছু করা যাবে না। যদি করা হয় তাহলে মানা হবে না। এটাই মুক্তিযুদ্ধের চেনতা। এর মধ্যে ৩০ লাখ শহীদের রক্ত আছে। মুক্তিযুদ্ধ আছে।

শনিবার (২২ এপ্রিল) বিকেলে রাজশাহীর সাহেব বাজার জিরোপয়েন্টে ওয়ার্কার্স পার্টি রাজশাহী জেলা ও মহানগরের আয়োজিত এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে হেফাজত প্রসঙ্গে তিনি এ মন্তব্য করেন।

বাংলাদেশের ওয়ার্কার্স পাটি রাজশাহী মহানগর শাখার সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য নূর আহমেদ বকুল, সাতক্ষীরা-১ আসনের সাংসদ মুস্তফা লুৎফুল্লাহ, ঠাকুরগাঁও-৩ আসনের সাংসদ ইয়াসিন আলী, রাজশাহী জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি রফিকুল ইসলাম প্রমুখ।

সমাবেশটি পরিচালনা করেন ওয়ার্কার্স পার্টির মহানগর সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু।

বাংলাদেশ সময়: ২৩৩২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
এসএস/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।