ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিএনপি

গুম-খুনে দেশের মানুষ এখন আতঙ্কিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৭
গুম-খুনে দেশের মানুষ এখন আতঙ্কিত

দিনাজপুর: গুম-খুনে দেশের মানুষ এখন আতঙ্কিত বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহম্মেদ।

বুধবার (১৯ এপ্রিল) বিকেলে স্থানীয় লোকভবন মিলনায়তনে অনুষ্ঠিত দিনাজপুর সদর উপজেলা বিএনপির ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, গুম-খুনে দেশের মানুষ এখন আতঙ্কিত।

সরকারের লেলিয়ে দেওয়া আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বাড়ি থেকে তুলে নিয়ে যাচ্ছে। পরে তার মরদেহ পাচ্ছে পরিবারের সদস্যরা। আবার অনেকের খোঁজ পাওয়া যাচ্ছে না।

তিনি আরও বলেন, বর্তমান সরকারের দুঃশাসনে দেশের মানুষ অতিষ্ঠ হয়ে গেছে। সরকারের এই দুঃশাসন থেকে রক্ষা পেতে চায় সাধারণ মানুষ। বিএনপি আগামী নির্বাচনে অংশ নিতে প্রস্তত। তবে যদি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হয় তাহলেই অংশ গ্রহণ করবে বিএনপি। এই অবস্থা থেকে দেশ ও দেশের মানুষকে মুক্তি দিতে বিএনপির নেতা-কর্মীদের ঐক্যের কোনো বিকল্প নেই।

 

সদর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ মো. আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা বিএনপির আহ্বায়ক এজেডএম রেজওয়ানুল হক, আলহাজ মো. লুৎফুর রহমান মিন্টু, যুগ্ম আহ্বায়ক খালেকুজ্জামান বাবু, আলহাজ রেজিনা ইসলাম, অ্যাডভোকেট মো. আনিসুর রহমান চৌধুরী, হাসানুজ্জাহামান উজ্জল, মো. মোকাররম হোসেন, আখতারুজ্জামান জুয়েল, বখতিয়ার আহম্মেদ কচি, আউলিয়াপুর ইউপি চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক প্রমুখ।

অনুষ্ঠানে জেলা বিএনপি বিভিন্ন উপজেলা বিএনপির নেতারা, পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, কৃষকদল, স্বেচ্ছাসেবক দল মহিলাদল, তাঁতীদল, সদর উপজেলা বিএনপির ১০টি ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ অন্যান্য অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে দুপুরে অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত, জাতীয় সংগীত ও দলীয় সংগীত পরিবেশন করে জাতীয়-দলীয় পতাকা উত্তোলন করে কাউন্সিলের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি রুহুল কবির রিজভী আহম্মেদ অনুষ্ঠানস্থলে এসে পৌঁছালে বিএনপির নেতা-কর্মীরা তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

সম্মেলনে. আবু বক্কর সিদ্দিককে সভাপতি ও মুরাদ আহম্মেদকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট সদর উপজেলা বিএনপির কমিটি ঘোষণা করেন রুহুল কবির রিজভী।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৭
এএটি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।