ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

আগুনে পুড়ে মারুফ কামালের স্ত্রীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৭
আগুনে পুড়ে মারুফ কামালের স্ত্রীর মৃত্যু

ঢাকা: অগ্নিদগ্ধ হয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রেসসচিব মারুফ কামাল খানের স্ত্রী তানিয়া খানের (৪০) মৃত্যু হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিত্সাধীন অবস্থায় শুক্রবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় তার মৃত্যু হয়।

শনিবার বগুড়ার সারিয়াকান্দিতে গ্রামের বাড়িতে তার দাফনও সম্পন্ন হয়েছে।
 
এর আগে গত ১৩ এপ্রিল (বৃহস্পতিবার) রাতে ত‍ানিয়াকে ঢাকা মেডিকেল বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

শুক্রবার সন্ধ্যায় মৃত্যুর পর শনিবার ঢাকা মেডিকেল কলেজ মর্গে ময়নাতদন্ত শেষে মারুফ কামাল খান ও তার ছেলে রিফাত কামাল খান মরদেহ গ্রহণ করেন।

ঢামেক বার্ন ইউনিটের আবাসিক সার্জন ড. প্রার্থ শংকর পাল বাংলানিউজকে বলেন, শরীরে ৭৫ শতাংশ বার্ন থাকা অবস্থায় তানিয়া খানকে হাসপাতালে ভর্তি করা হয়েছিলো।

ঢামেক এর ফরেনসিক বিভাগের প্রধান ড. সোহেল মাহমুদ বাংলানিউজকে বলেন, তানিয়ার মরদেহ আমরা ১৫ এপ্রিল শনিবার ময়নাতদন্ত করি। ময়নাতদন্ত শেষে ‍পুলিশের উপস্থিতিতে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করি।

মারুফ কামাল খানের স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে জানিয়ে আদাবর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) দুরুল হুদা বাংলানিউজকে বলেন, পরিবার দাবি করেছে যে তিনি গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় মারুফ কামাল খানের পরিবারের পক্ষ থেকে আদাবর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

তানিয়া খান এর আগে মোহাম্মদপুর থানায় তার স্বামীর বিরুদ্ধে একটি হত্যা চেষ্টার মামলা করেন।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৭
এজেডএস/জিপি/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।