ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

বর্ষবরণে দর্শনার্থীদের নিরাপত্তায় থাকবে ঢাবি ছাত্রলীগ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৭
বর্ষবরণে দর্শনার্থীদের নিরাপত্তায় থাকবে ঢাবি ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করেন ঢাবি ছাত্রলীগ

ঢাকা বিশ্ববিদ্যালয়: বাংলা বর্ষবরণে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে আগত দর্শনার্থীদের নিরাপত্তা ও সহযোগিতায় সক্রিয় থাকবে ছাত্রলীগ ঢাবি শাখার নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিকালে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে ঢাবি ছাত্রলীগ সভাপতি আবিদ আল হাসান এ তথ্য জানান।

সংবাদ সম্মেলন সঞ্চলনা করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স।

আবিদ আল হাসান বলেন, বর্ষবরণে ক্যাম্পাসজুড়ে ছাত্রলীগের ৫ শতাধিক নেতাকর্মী স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করবেন। ক্যাম্পাসে আগত দর্শনার্থীদের জন্য গুরুত্বপূর্ণ মোড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের মোবাইল নম্বর ফেস্টুনে টানানো থাকবে। যে কোনো সমস্যায় দর্শনার্থীরা সরাসরি নেতাদের নম্বরে ফোন করে জানিয়ে সহযোগিতা নিতে পারবেন। বিভিন্ন মোড়ে থাকবে বিনা পয়সায় সুপেয় পানি এবং চিকিৎসা সেবা কেন্দ্র। ঢাবি ছাত্রলীগ এসব ব্যাবস্থা করবে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ঢাবি ছাত্রলীগ যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে বদ্ধপরিকর। বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ ২৫-৩০ স্পটে ছাত্রলীগ নেতাকর্মীরা সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অবস্থান নেবে।

মোতাহার হোসেন প্রিন্স বলেন, বর্ষবরণের কেন্দ্রবিন্দু ঢাকা বিশ্ববিদ্যালয়। সাম্প্রদায়িক গোষ্ঠী যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটাতে পারে এজন্য সবাইকে সজাগ থাকতে হবে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি মেহেদী হাসান রনি, বিশ্ববিদ্যালয় শাখা সহ-সভাপতি রুম্মান হোসেন, বেনজির হেলালসহ বিভিন্ন হলের সভাপতি সাধারণ সম্পাদকরা।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৭
এসকেবি/জিপি/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।