[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

ইমেজ সংকটের কারণেই মহিউদ্দিন পরাজিত হয়েছেন : নুরুল ইসলাম বিএসসি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৬-১৮ ১২:২২:৪৯ পিএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী তার নিজের  ইমেজ সংকটের কারণেই পরাজিত হয়েছেন বলে মনে করেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সংসদ সদস্য নুরুল ইসলাম বিএসসি।

চট্টগ্রাম ঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী তার নিজের  ইমেজ সংকটের কারণেই পরাজিত হয়েছেন বলে মনে করেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সংসদ সদস্য নুরুল ইসলাম বিএসসি।

নুরুল ইসলাম বিএসসি আজ বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি-কে বলেছেন, মহিউদ্দিনের জনপ্রিয়তা শুন্যের কোঠায় গিয়ে ঠেকেছিল। এ পরাজয়ের সাথে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই। ইমেজ সংকটের কারণেই তিনি হেরেছেন।

দলীয় নেতাদের অসহযোগিতার কারণে মহিউদ্দিন চৌধুরী হেরেছেন- বিশ্লেষকদের এমন ধারণা প্রসঙ্গে নগর আওয়ামী লীগের এই নেতা আরো বলেন, নগর আওয়ামী লীগসহ উত্তর ও দণি  জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা তার জন্য খেটেছেন, কেন্দ্রীয় নেতৃবৃন্দও আপ্রাণ চেষ্টা করেছেন।

সবাই কাজ না করলে মহিউদ্দিন চৌধুরী ৩/৪ লাখ ভোটের ব্যবধানে হারতেন, এমনকি জামানত হারাতেন বলেও মন্তব্য করেন তিনি।

এদিকে, মহিউদ্দিনের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল মহিউদ্দিনের পরাজয় নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

তিনি বলেন, পরাজয়ের কারণ অনুসন্ধানের জন্য অনেক সময় লাগবে। তাই কোনো মন্তব্য করতে চাইনা।

তিনি আরো বলেন, জনগণের রায় আমাদের মেনে নিতে হবে। এই নির্বাচনের মাধ্যমে নির্বাচন কমিশন নিরপেতার সর্বশ্রেষ্ঠ দৃষ্টান্ত স্থাপন করেছে। নির্বাচন কমিশন যে সম্পূর্ণ স্বাধীন একটি প্রতিষ্ঠান এবং সরকার যে নির্বাচনকে প্রভাবিত করেনি সেটা এই  নির্বাচনে প্রমাণিত হয়েছে।

বাংলাদেশ স্থানীয় সময় ২০২৮ ঘণ্টা, ১৮ জুন ২০১০
প্রতিনিধি/এএইচএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db