ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ২৯ শিক্ষার্থী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৫ ঘণ্টা, মার্চ ২২, ২০১৭
রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ২৯ শিক্ষার্থী আটক

রাজশাহী: রাজশাহীতে পুলিশের বিশেষ অভিযানে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ২৯ শিক্ষার্থীকে আটক করা হয়েছে। এরা ছাত্র শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত এবং ফেসবুকে সরকারবিরোধী প্রচার-প্রচারণা চালাচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২১ মার্চ) দিনগত রাতে মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে বোয়ালিয়া থানা পুলিশ।

অভিযানের পর বুধবার (২২ মার্চ) দুপুরে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম বাংলানিউজকে জানান, গোপন খবরের ভিত্তিতে মহানগরীর বিভিন্ন এলাকার ছাত্রাবাসে বিশেষ অভিযান চালানো হয়।

এ সময় ফেসবুকে সরকারবিরোধী প্রচারণা চালানোর অভিযোগ ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের ২৯জন শিক্ষার্থীকে আটক করা হয়। এরা ছাত্রশিবিরের রাজনীতির সঙ্গে জড়িত, তাদের কাছ থেকে জিহাদী বই ও শিবিরের সাংগঠনিক কাগজপত্র জব্দ করা হয়েছে।

বর্তমানে তাদের যাচাই-বাছাই চলছে। জিজ্ঞাসাবাদ শেষ হলে বিভিন্ন মামলায় ২৯ জনকে গ্রেফতার দেখানো হবে। বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হবে বলেও জানান রাজশাহী মহানগর পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, মার্চ ২২, ২০১৭
এসএস/ওএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।