bangla news
সিসিসি নির্বাচন

জনগণের চাপেই নিরপেক্ষ ছিল কমিশন: ফখরুল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৬-১৮ ১২:০৮:৫২ পিএম

বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জনগণের চাপের মুখে নির্বাচন কমিশন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে নিরপেক্ষ আচরণ করতে বাধ্য হয়েছে। নির্বাচনের ফল পাল্টে দেওয়ার চেষ্টা করা হলেও জনগণ সোচ্চার থাকায় তা সম্ভব হয়নি।

ঢাকা: বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জনগণের চাপের মুখে নির্বাচন কমিশন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে নিরপেক্ষ আচরণ করতে বাধ্য হয়েছে। নির্বাচনের ফল পাল্টে দেওয়ার চেষ্টা করা হলেও জনগণ সোচ্চার থাকায় তা সম্ভব হয়নি।

শুক্রবার এগ্রিকালচারিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ আয়োজিত আলোচনা সভায় যোগদানের আগে প্রেসকাবের সামনে সাংবাদিকদের তিনি একথা বলেন।
 
তিনি বলেন, সেনাবাহিনী মাঠে থাকায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু হয়েছে। ভোলার উপ-নির্বাচনেও সেনাবাহিনী থাকলে সুষ্ঠু হতো বলে তিনি মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, চট্টগ্রামের ফলাফলে ধরে নেওয়া যায় এই সরকারের জনপ্রিয়তা কমে গেছে। চট্টগ্রামের এই বিজয় জনগণের বিজয়, এ বিজয় গণতন্ত্রের বিজয়।

বিএনপি’র এই নেতা বলেন, নির্বাচনে হারলেই কারচুপির ধোঁয়া তোলা আওয়ামী লীগের সংস্কৃতি।

বাংলাদেশ স্থানীয় সময়: ১৭৩৫ ঘন্টা, জুন ১৮, ২০১০
এমএম/আরটি/এএইচএস/জেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-06-18 12:08:52